Inqilab Logo

রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

জাপার কাউন্সিল : ৫১ সদস্যের কুমিল্লা উত্তর জেলা সম্মেলন প্রস্তুতি কমিটি

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৯ অক্টোবর, ২০২২, ১০:০৪ পিএম

জাতীয় পার্টি (জাপা) কাউন্সিল আগামী ২৬ নভেম্বর। ওই কাউন্সিল সফল করার লক্ষ্যে এবার কুমিল্লা উত্তর জেলা জাতীয় পার্টির ৫১ সদস্যের সম্মেলন প্রস্তুতি কমিটি অনুমোদন দিয়েছেন কাউন্সিল প্রস্তুতি কমিটির আহবায়ক ও পার্টির প্রধান পৃষ্ঠপোষক বেগম রওশন এরশাদ। নতুন কমিটিতে মো. আবদুল কাদের জুয়েল সরকারকে আহ্বায়ক এবং মো. মোছলেম উদ্দিন মোল্লাকে সদস্য সচিব করা হয়েছে।

বুধবার (১৯ অক্টোবর) পার্টির কেন্দ্রীয় সম্মেলন প্রস্তুতি কমিটি-২০২২র সদস্য সচিব গোলাম মসীহর সুপারিশক্রমে রওশন এরশাদ এই কমিটি অনুমোদন দেন। কমিটিতে যুগ্ম আহ্বায়ক হলেন- মো. জাবেদ আহমেদ, হাজী মো. ইসমাইল হোসেন সিরাজী, মো. মুজিবুর রহমান সরকার, মো. ফরিদ উদ্দিন, মো. মনিরুজ্জামান সরকার, মো. আবুল কালাম আজাদ, মো. আকতার হোসেন, শামসুল হক মোল্লা, মো. কবির হোসেন, মো. আউয়াল, মো. রবিউল আউয়াল, মো. শাহজাহান মেম্বার ও মো. মহসীন প্রধান।

এছাড়া কুমিল্লা উত্তর জেলা জাপার সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্যরা হলেন- অধ্যাপক ইকবাল হোসেন রাজু, তাজুল ইসলাম, অহিদুল্লাহ মুন্সি, ডা. মো ফয়েজ আহমেদ, মো. ফারুক সরদার, আবদুল হক নাইম, মওলানা ইউনুছ, সফিক হাজারী, মজিবুর রহমান, একে আজাদ, সফিকুল ইসলাম মাস্টার, জিলানী মুন্সি, জিএস কবির, আর্মি ফিরোজ কবির, মো. সেলিম, জাহাঙ্গীর কন্ট্রাক্টর, ডা. শাহ সফিকুল ইসলাম, ডা. রাজু, জামাল সরকার (ফটিক), আলেক চেয়ারম্যান, মনির মুন্সি, মো. জহির মিয়া, সুজন মিয়া, কামাল হোসেন, মো. মোক্তার হোসেন, মো. আলামিন, মো. খোরশেদ আহমেদ, মো. আখতার হোসেন, মো. কামাল আহমেদ, আনিসুল ইসলাম মাহমুদ, মো. শাহ আলম মেম্বার, মো. হানিফ সরকার, মো. মফিজল সরকার, মো. শাহজালাল মোল্লা ও জাকির হোসেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ