Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

রাশিয়া-ইউক্রেন যুদ্ধের কারণে দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি - শেখ তন্ময় এমপি

বাগেরহাট জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ অক্টোবর, ২০২২, ৯:৩৪ পিএম

বাগেরহাট-২ আসনের সংসদ সদস্য শেখ তন্ময় বলেছেন, রাশিয়া-ইউক্রেন যুদ্ধের কারণে দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি। বিশ্বের চাহিদার বড় একটি অংশ রাশিয়া ও ইউক্রেন থেকে রপ্তানি করা হতো। বুধবার (১৯ অক্টোবর) বিকেলে বাগেরহাট স্বাধীনতা উদ্যানে বাগেরহাট সদর উপজেলার বেসরকারি স্কুল, কলেজ ও মাদ্রাসার শিক্ষক ও কর্মচারী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

তিনি বলেন, আওয়ামী লীগের সময় শিক্ষার ব্যাপক উন্নয়ন হয়। যোগ্য শিক্ষা মন্ত্রী সব সময় শিক্ষার উন্নয়নে কাজ করে যাচ্ছেন।

বাগেরহাট সদর উপজেলা শিক্ষা অফিসার এস এম মোর্শেদের সভাপতিত্বে এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য দেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট ভূঁইয়া হেমায়েত উদ্দিন, সদর উপজেলা নিবার্হী কর্মকর্তা মোহাম্মাদ মুসাবেরুল ইসলাম প্রমুখ।

বাগেরহাট সদর উপজেলার বেসরকারি স্কুল, কলেজ ও মাদ্রাসার শিক্ষক ও কর্মচারী কল্যাণ সমিতির উদ্যোগে অনুষ্ঠিত এই সমাবেশে ৮৯ জন অবসর প্রাপ্ত শিক্ষক কর্মচারীকে সম্মাননা উপহার এবং ১২ জন শিক্ষককে চিকিৎসা সহায়তা দেয়া হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ