Inqilab Logo

বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

পটুয়াখালীতে ভ্রাম্যমান আদালতের অভিযান, ফার্মেসি মালিকদের ধর্মঘট

পটুয়াখালী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ অক্টোবর, ২০২২, ৯:০২ পিএম

অত্যাবশ্যকীয় পণ্য নিয়ন্ত্রণ ১৯৫৬ সালের ৩২(গ)৬ ধারা ভঙ্গের অপরাধে পটুয়াখালীতে দুইটি ফার্মেসিতে ভ্রাম্যমান আদালত জরিমানা করায় অনির্দিষ্টকালের জন্য ধর্মঘট আহ্বান করেছেন পটুয়াখালী ওষুধ ব্যবসায়ী মালিক সমিতি। এদিকে পটুয়াখালী ওষুধ ব্যবসায়ী মালিক সমিতির আওতাধীন ১৮৯টি ব্যবসা প্রতিষ্ঠানে হঠাৎ করে বন্ধ ঘোষণা করায় বিপাকে পড়েছেন পটুয়াখালীবাসী।

পটুয়াখালী ওষুধ ব্যবসায়ী মালিক সমিতির সভাপতি ইশতিয়াক আহমেদ রাহাত জানান, আজ বিকেল ৫ টার পরে পটুয়াখালী জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট ডা, সিরাজুম মুনিরা কায়াছান পরিচালিত ভ্রাম্যমান আদালত সদর রোডের লাজ ফার্মা ও পটুয়াখালী মেডিকেল হলে যথাক্রমে ১৫ হাজার ও ১০হাজার টাকা জরিমানা করেন। এ সময় ভ্রাম্যমান আদালত তাদেরকে ডিলিংস লাইসেন্স রয়েছে কিনা তা জানতে চান পটুয়াখালী ওষুধ ব্যবসায় মালিক সমিতির সভাপতি ইশতিয়াক আহমেদের দাবি করেন ডিলিংস লাইসেন্সের বিষয়ে তারা অবগত নন।

এ রিপোর্ট লেখা পর্যন্ত পটুয়াখালীর অতিরিক্ত জেলা প্রশাসক( সার্বিক) মোঃ হুমায়ুন কবিরের অফিস কক্ষে পটুয়াখালী চেম্বার অফ কমার্সের সভাপতি মোহাম্মদ গিয়াস উদ্দিন ও ওষুধ ব্যবসায়ী মালিক সমিতির সভাপতি ও সাধারণ সম্পাদকের নেতৃত্বে ওষুধ ব্যবসায়ী মালিক সমিতির নেতৃবৃন্দের এক জরুরী সভা চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ