Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মুক্তাগাছায় ছেলের দায়ের কোপে বাবা খুন, ছেলে আটক

ময়মনসিংহ ব্যুরো | প্রকাশের সময় : ১৯ অক্টোবর, ২০২২, ৭:৪৭ পিএম

ময়মনসিংহের মুক্তাগাছায় ছেলের দায়ের কোপে বাবা ঈমান আলী ফকির (৭০) খুন হয়েছে। এ ঘটনায় অভিযুক্ত ছেলে জহিরুল ইসলাম ফকির(৪৫) কে আটক করা হয়েছে। ঘটনাটি স্থানীয় বাসিন্দাদের মাঝে শোকাবহ পরিস্থিতির সৃষ্টি করেছে।

বুধবার (১৯ অক্টোবর) দুপুর পৌনে ১২টার দিকে উপজেলার ২নং বড়গ্রাম ইউনিয়নের মীর্জাকান্দা গ্রামে এই লোমহর্ষক ঘটনা ঘটে।

মুক্তাগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল হাসান ঘটনাস্থল ঘুরে এসে এই তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, নিহতের ছেলে জহিরুল প্রায় ৩০ বছর ধরে মানসিক রোগে আক্রান্ত। তার স্ত্রী ও সন্তান রয়েছে। স্বাভাবিক ভাবে সে জীবন-যাপন করলেও মাঝে মাঝে মানসিক ভারসাম্য হারিয়ে উত্তেজিত হয়ে যায়।

গতকাল মঙ্গলবার জহিরুলের শশুড় মারা যায়। এই খবরে জহিরুলের স্ত্রী বাবার মৃত্যু শোকের কাতর হয়ে বাবার বাড়ী ছুটে যায়। আজ সকালে সে স্বামীর বাড়ী ফিরলে জহিরুল তাকে মারপিট শুরু করে। এ সময় ছেলের এমন কান্ডে বিব্রত বাবা ঈমান আলী ফকির জহিরুলকে শান্ত করতে এগিয়ে যায়। এতে ক্ষিপ্ত হয়ে জহিরুল তার বাবাকে কুপিয়ে মারাত্মক জখম করে। এতে ঈমান আলী ফকির মারা যায়।

ওসি আরও জানান, এ ঘটনায় জহিরুল ইসলাম ফকির(৪৫) কে আটক করা হয়েছে। সেই সাথে লাশ ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এখন মামলা দায়ের প্রক্রিয়াধীন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ