Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

দ্রব্যমূল্য বৃদ্ধি-বিদ্যুৎ বিপর্যয়ের প্রতিবাদে ময়মনসিংহে জাতীয় পার্টির বিক্ষোভ

ময়মনসিংহ ব্যুরো | প্রকাশের সময় : ১৯ অক্টোবর, ২০২২, ৭:৪৪ পিএম

ময়মনসিংহে নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্য বৃদ্ধি ও অসহনীয় বিদ্যুৎ বিপর্যয়ের প্রতিবাদে বিক্ষোভ মিছিল করেছে মহানগর জাতীয় পার্টির নবগঠিত কমিটির নেতারা। এ সময় তারা জনদূর্ভোগ লাগবে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহনে সরকারের প্রতি আহবান জানান।

বুধবার (১৯ অক্টোবর) বিকেল সাড়ে ৪টার দিকে নগরীর বাউন্ডারী রোড এলাকা থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে নতুন বাজার ঘুরে প্রেসক্লাব মোড়ে গিয়ে সংক্ষিপ্ত সমাবেশ করে।

এই বিক্ষোভ মিছিলের নেতৃত্ব দেন ময়মনসিংহ মহানগর জাতীয় পার্টির নবগঠিত কমিটির সভাপতি জাহাঙ্গীর আহম্মেদ, সাধারন সম্পাদক আবু মো: মূসা সরকার। এতে বিপুল সংখ্যক নেতাকর্মী এই বিক্ষোভ মিছিলে অংশ গ্রহন করে।

পরে সংক্ষিপ্ত এক সমাবেশে নেতৃবৃন্দ বলেন, নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্য লাগামহীন বৃদ্ধি ও অসহনীয় বিদ্যুৎ বিপর্যয়ের কারণে দেশের মানুষের দিশেহারা অবস্থা। এই অবস্থার পরিবর্তন অতিব জুরুরী। আশা করছি বর্তমান সরকার জনদুর্ভোগ লাগবে অতি দ্রæত পদক্ষেপ গ্রহন করবে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ