Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

গফরগাঁওয়ে অগ্নিকান্ডে ৫ দোকান পুড়ে ছাই

গফরগাঁও উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ অক্টোবর, ২০২২, ৬:৩৫ পিএম

গফরগাঁও উপজেলার পাগলা থানার নিগুয়ারী ইউনিয়নে আগুনে ৫ দোকান পুড়ে ছাই হয়েছে।এতে প্রায় ২০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে ব্যবসায়ীরা জানান। আজ বুধবার ভোর রাতে অললী গ্রামের বাঁশতলী বাজারে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, ব্যবসায়ীরা দোকান বন্ধ করে নিজ বাড়িতে চলে যায়।ভোর আনুমানিক ৪টার দিকে মোঃ তাইজুদ্দিনের মুদির দোকান থেকে আগুনের সূত্রপাত হয়।মুহূর্তের মধ্যে আগুন পাশের মোঃ জালাল উদ্দিনের চা স্টল মোঃ ইদ্রিস আলীর বাইনাতির, মোঃ আবুল কালামের মাছের মোঃ শহিদুল্লার ও মোঃ আসাদের কাঁচামালের দোকানে ছড়িয়ে পড়ে।খোঁজ পেয়ে স্থানীয়রা এগিয়ে এসে আগুন নিয়ন্ত্রণে আনার চেষ্টা করেন ব্যর্থ হন।

পরে খবর পেয়ে ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে এলাকাবাসীর সহযোগীতায় আগুন নিয়ন্ত্রণে আনতে আনে।অগ্নিকান্ডের ফলে তিনটি মুদি দোকান, একটি ভ্যারাইটিসের দোকান ও দু'টি চা স্টল পুড়ে ছাই হয়ে যায়। এতে দোকানগুলোতে থাকা নগদ টাকা ও মূল্যবান মালামাল পুড়ে প্রায় ২০ লক্ষ টাকার ক্ষতি হয়েছে বলে ব্যবসায়ীরা জানান।

নিগুয়ারি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ তাইজুদ্দীন মৃধা সাংবাদিকদেরকে জানান, অগ্নিকান্ডে ব্যবসায়ীদের অনেক ক্ষতি হয়েছে। ইতিমধ্যে ক্ষতিগ্রস্থদের তালিকা তৈরি করা হয়েছে। সরকারিভাবে তাদের সহযোগিতার ব্যবস্থা করা হবে।

গফরগাঁও ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার রাম প্রাসাদ পাল জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে প্রায় এক ঘণ্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আসে। বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে এ আগুনের সূত্রপাত হয়েছে বলে প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ