Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

আজীবন সম্মাননা পেয়েছেন রেজওয়ানা চৌধুরী বন্যা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৯ অক্টোবর, ২০২২, ১০:৩২ এএম

দক্ষিণ এশিয়ার সঙ্গীত নিয়ে সবচেয়ে বড় আয়োজন ঐক্য-চ্যানেল আই মিউজিক অ্যাওয়ার্ডস ২০২২ অনুষ্ঠিত হয়ে গেল ঐতিহাসিক পদ্মা সেতুর পশ্চিমপ্রান্তের শেখ রাসেল সেনানিবাসে। মঙ্গলবার (১৮ অক্টোবর) সন্ধ্যায় এই জমকালো অনুষ্ঠানের আয়োজন করা হয়। তারকাবহুল এই অনুষ্ঠানের বিশেষ আকর্ষণ ছিল আজীবন সম্মাননা। এ বছর এই সম্মাননা পেয়েছেন সঙ্গীতজ্ঞ রেজওয়ানা চৌধুরী বন্যা।

এদিন বরেণ্য এই শিল্পীর হাতে সম্মাননা স্মারক তুলে দেন সেনাবাহিনী প্রধান এসএম শফিউদ্দিন আহমেদ, সনদপত্র তুলে দেন চ্যানেল আইয়ের ব্যবস্থাপনা পরিচালক ফরিদুর রেজা সাগর, অর্থমূল্য চেক তুলে দেন চ্যানেল আইয়ের পরিচালক ও বার্তা প্রধান শাইখ সিরাজ এবং উত্তরীয় পরিয়ে দেন ঐক্য ফাউন্ডেশনের সভাপতি শাহীন আকতার রেনী। অনুষ্ঠানে বক্তব্য রাখেন জেনারেল এসএম শফিউদ্দিন আহমেদ, ফরিদুর রেজা সাগর, শাইখ সিরাজ ও শাহীন আকতার রেনী।

অনুষ্ঠানে সঙ্গীত পরিবেশন করেন রুনা লায়লা, সাবিনা ইয়াসমীন, রেজওয়ানা চৌধুরী বন্যা, মোহাম্মদ খুরশীদ আলম, আবিদা সুলতানা, নকিব খান, কুমার বিশ^জিৎ, সামিনা চৌধুরী, ফাহমিদা নবী, মমতাজ, মানাম আহমেদ, শামা রহমান, শুভ্র দেব, লিনু বিল্লাহ, শফি মন্ডল, অণিমা রায়, হাবিব ওয়াহিদ, সিঁথি সাহা, কোনাল, ইমরান, ঝিলিক, সায়রা রেজা, কিশোর, রাশেদ, নিশিতা বড়ুয়া, অঙ্কন, খায়রুল ওয়াসি, আতিয়া আনিসা, সুমনা, তরিক মৃধা, তৃষা, মৌমিতা, বৃষ্টি, লাবিবা, সিঁথি, পূর্ণী, সুজন আরিফ, বিজয় মামুন, মেজবাহ বাপ্পী, ম্যাক আপেল সহ আরও অনেকে।

বিভিন্ন পারফরমেন্সে অংশ নেন নুসরাত ফারিয়া, সিয়াম, দীঘি, সাবিলা নূর, সুমী, আদর আজাদ, টিনা রাসেল, পুষ্পিতা, রমা, পায়েল ত্রিপুরা, ঈশিকা।

এছাড়া বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন ইমপ্রেস টেলিফিল্ম লিমিটেড চ্যানেল আইয়ের পরিচালক আবদুর রশিদ মজুমদার, জহিরউদ্দিন মাহমুদ মামুন, মুকিত মজুমদার বাবু. রিয়াজ আহমেদ খান, কেকা ফেরদৌসী, শেখ সাদী খান, লিলি ইসলাম, চন্দনা মজুমদার, আবিদা সুলতানা, সামিনা চৌধুরী, মানাম আহমেদ প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ