Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ফেনীতে কিশোর গ্যাং দুই গ্রুপের সংঘর্ষে আহত ৪

ফেনী জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২০ অক্টোবর, ২০২২, ১২:০০ এএম

ফেনী শহরের পাঠানবাড়ি এলাকায় পূর্বের দ্বন্দে¦র জেরে কিশোর গ্যাংয়ের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষে ৪ জন আহত হয়েছে। গত সোমবার রাত ৮টার দিকে পাঠানবাড়ি মহিলা মাদরাসার পিছনে এই ঘটনা ঘটে। আহতরা হলো, পিএসডিবি গ্রুপের মহসিন, রুপম ও পলাশ এবং টিএন টুয়েন্টি গ্রুপের সানোয়ার উদ্দিন ইয়ামিন। আহত ৪ জনকেই প্রাথমিক চিকিৎসা দিয়ে পুলিশ হেফাজতে পাঠানো হয়েছে।
ফেনী পৌরসভার ১০ নম্বর ওয়ার্ড কাউন্সিলর খালেদ খাঁন পাঠান বলেন, পূর্ব বিরোধের জেরে রাত ৮টার দিকে কিশোর গ্যাংয়ের দুই গ্রুপের মধ্যে তুমুল সংঘর্ষ সৃষ্টি হয়। এ ঘটনায় তিনজন মারাত্মকভাবে আহত হয়েছে। আমি ইয়ামিন নামের এক গ্যাং সদস্যকে ধরে পুলিশে দিয়েছি। তিনি বলেন, কিশোর গ্যাং দমনের জন্য গত রোজার মাস থেকে এ পর্যন্ত আমার ওয়ার্ডে পুলিশের সহযোগিতা নিয়ে বেশকিছু অভিযান চালিয়েছি। ভবিষ্যতে আমার ওয়ার্ডে কোন ধরনের অপরাধ সংগঠিত হতে দেওয়া হবে না। এ বিষয়ে আমি সবসময় তৎপর রয়েছি। আটককৃত ইয়ামিন জানান, তাদের দুই গ্রুপের মধ্যে এসএসসি পরীক্ষা চলাকালীন সময়ে দ্বন্দ্ব সৃষ্টি হয়। তার জের ধরে সংঘর্ষের সৃষ্টি হয়।
ফেনী পুলিশ ফাঁড়ি থানার ওসি দৌস মোহাম্মদ জানান, আহতদের উদ্ধার করে ফেনী সদর হাসপাতালে পাঠানো হয়। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে তাদেরকে পুলিশ হেফাজতে রাখা হয়। গতকাল তাদেরকে কোর্টে চালান দেয়া হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ