Inqilab Logo

বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

শার্শা সীমান্তে ১০৬ স্বর্ণের বারসহ যুবক আটক

বেনাপোল অফিস : | প্রকাশের সময় : ১৯ অক্টোবর, ২০২২, ১২:০০ এএম

যশোরের বেনাপোল শার্শা সীমান্ত এলাকা থেকে ১৩ কেজি ওজনের ১০৬টি স্বর্ণের বারসহ সাজু আহমেদ নামে এক যুবককে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) সদস্যরা। গতকাল শার্শা উপজেলার কাশিপুর সীমান্তের ব্যাংদা এলাকা থেকে এ চালান জব্দ করা হয়। আটক সাজু চৌগাছার বড় কাবিলপুর গ্রামে মৃত আব্দুল সালামের ছেলে।
যশোর ৪৯ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল শাহেদ মিনহাজ সিদ্দিকী জানান, গোপন তথ্যের ভিত্তিতে জানতে পারি শার্শা কাশিপুর সীমান্ত এলাকা দিয়ে বিপুল পরিমাণ স্বর্ণের একটি চালান যাবে। এমন তথ্যের ভিত্তিতে কাশিপুর সীমান্তের ব্যাংদা এলাকায় সাজু আহমেদ নামে সন্দেহভাজন এক মোটরসাইকেল আরোহীকে গতিরোধ করে তার শরীর তল্লাশি করা হয়। এ সময় তার কাছ থেকে বিশেষ কায়দায় লুকিয়ে রাখা ১০৬টি স্বর্ণবারসহ তাকে আটক করা হয়। জব্দ স্বর্ণবারগুলোর মোট ওজন ১৩ কেজি। যার আনুমানিক বাজার মূল্য ১২ কোটি ২২ হাজার টাকা। আটক সাজুর নামে স্বর্ণ চোরাচালান আইনে মামলা দিয়ে থানায় সোপর্দ করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ