Inqilab Logo

বৃহস্পতিবার, ০৪ জুলাই ২০২৪, ২০ আষাঢ় ১৪৩১, ২৭ যিলহজ ১৪৪৫ হিজরী

সড়ক দুর্ঘটনায় আনসার সদস্যসহ নিহত ২

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৯ অক্টোবর, ২০২২, ১২:০০ এএম

 রাজধানীর পল্লবী ও মহাখালীতে পৃথক ঘটনায় এক আনসার সদস্যসহ দু’জন নিহত হয়েছেন। এর মধ্যে মিরপুরের পল্লবীতে যাত্রীবাহি বেপরোয়া বাসের ধাক্কায় বাপ্পি (১৮) নামে এক তরুণ নিহত হয়েছেন। অন্যদিকে মহাখালীর আরজতপাড়া এলাকায় ট্রাকের ধাক্কায় নিহত হয়েছেন আনসার সদস্য সাদাওয়ার হোসেনের (৩২)। নিহতদের লাশ ময়না তদন্তের জন্য সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়েছে।

পল্লবী থানার এসআই মঞ্জুরুল গতকাল মঙ্গলবার ভোরে মিরপুর পল্লবী ইনডোর স্টেডিয়ামের পাশের রাস্তা পারাপারকালে বাপ্পিকে ধাক্কা দেয় স্বাধীন পরিবহণের একটি বাস। গুরুতর অবস্থায় তাকে উদ্ধার করে শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালে নেয়া হয়।

সেখানে চিকিৎসক তাকে মৃত বলে ঘোষনা করেন। নিহতের বাবার নাম সুলতান মিয়া। সে পল্লবীর মুসলিম বিহারী ক্যাম্পে বসবাস করতো। এ ঘটনায় বাসটি জব্দের পাশাপাশি চালককে গ্রেফতার করা হয়েছে।
অপরদিকে তেজগাঁও থানার ওসি অপ‚র্ব হাসান জানান, গত সোমবার দিবাগত রাতে মহাখালী আরজতপাড়া এলাকায় একটি বেপরোয়া ট্রাক আনসার সদস্য সাদাওয়ার হোসেনকে চাপা দিয়ে পালিয়ে যায়। তার বিস্তারিত পরিচয় মেলেনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ