Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

চিপস খাওয়ানোর লোভ দেখিয়ে শিশুকে ধর্ষণ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৯ অক্টোবর, ২০২২, ১২:০০ এএম


রাজধানীর উত্তরায় ১২ বছর বয়সী এক স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। গত সোমবার রাতে ভুক্তভোগী ওই শিশুকে শারীরিক পরীক্ষা-নিরীক্ষার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়েছে। এ ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে।
স্বজন ও পুলিশ সূত্রে জানা যায়, উত্তরার ৭ নম্বর সেক্টরে একটি টিনশেড বাড়িতে ভাড়া থাকেন মেয়েটির পরিবার। স্থানীয় স্কুলের তৃতীয় শ্রেণিতে পড়ে সে। তার মা গার্মেন্টস কর্মী এবং বাবা লন্ড্রি দোকানদার। বাবা মা যখন কাজে বের হন তখন বিভিন্ন সময় তাদের প্রতিবেশী শরীফ আহমেদ ওরফে রুমি (৩৯) নামে চা বিক্রেতা মোবাইল ফোন ও চিপস খাওয়ানোর প্রলোভন দেখিয়ে তাকে যৌন নির্যাতন করতো। গত সোমবার ও রোববার শিশুটির বাবা কাজ থেকে হঠাৎ বাসায় এসে নিজেদের রুমে মেয়েকে না পেয়ে পরে পাশেই শরীফের রুমে মেয়েকে অস্বাভাবিক অবস্থায় দেখতে পান। এরপর ওই মেয়ের কাছে জানতে চাইলে মেয়ে তাদেরকে বিষয়টি খুলে বলে। পরে তারা থানায় গিয়ে মামলা দায়ের করেন।
উত্তরা পশ্চিম থানার এসআই রাশেদ মিয়া জানান, সোমবার উত্তরা পশ্চিম থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেছে শিশুটির পরিবার। মামলা নম্বর ৩০। মামলার পর শারীরিক পরীক্ষা-নিরীক্ষার জন্য তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। অভিযুক্ত শরীফ আহমেদকে (৩৯) গ্রেফতারের চেষ্টা চলছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ