Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

রোহিঙ্গা ক্যাম্পে দুষ্কৃতকারীদের হামলায় আবারো ১ যুবক খুন

উখিয়া (কক্সবাজার) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ অক্টোবর, ২০২২, ১০:৪৭ পিএম

রোহিঙ্গা ক্যাম্প-১৯ এ সৈয়দ হোসেন (২৩) নামে এক যুবককে গলা কেটে ও পরে গুলি করে খুন করা হয়েছে। মঙ্গলবার (১৮-অক্টোবর) রাত সাড়ে ৭টায় রোহিঙ্গা ক্যাম্প-১৯ এর ব্লক-এ/১০ এর একটি দোকানের সামনে এই লোমহর্ষক ঘটনা ঘটে বলে নিশ্চিত করেছেন ৮-এপিবিএন এর সহকারী পুলিশ সুপার মোঃ ফারুক আহমদ।

এক সংবাদ বিজ্ঞপ্তিতে সহকারী পুলিশ সুপার (অপস্ এন্ড মিডিয়া) গণমাধ্যমকে জানান, 'আজ ১৮-অক্টোবর, আনুমানিক সাড়ে ৭ ঘটিকায় এফডিএমএন ক্যাম্প-১৯ এলাকার ব্লক-এ/১০ এর একটি দোকানের সামনে ০৫/০৬ জনের একটি দুষ্কৃতিকারী দল সৈয়দ হোসেন (২৩), পিতা-মৃত জমিল হোসেন, এফসিএন-২১১১৭৬, ব্লক-এ/১০, ক্যাম্প-১৯ এর উপর আকস্মিকভাবে হামলা করে গলায় ধারালো ছুরি দিয়ে কেটে এবং পরে গুলি করে মারাত্মক জখম করে। অতিরিক্ত রক্তক্ষরণের ফলে ভিক্টিম ঘটনাস্থলে মৃত্যুবরণ করেন'।

তিনি আরও জানান, 'বিভিন্ন উৎস থেকে প্রাপ্ত তথ্য, উপাত্ত ও গোয়েন্দা তথ্য যাচাই-বাছাই করে জানা যায়, কতিপয় দুষ্কৃতিকারী ইতোপূর্বে তার বাবা জমিল হোসেনকে খুন করে। উক্ত খুনের মামলার আসামীদেরকে গ্রেফতারের জন্য সে তৎপর ছিল। উক্ত আক্রোশে দুষ্কৃতিকারীরা তাকেও খুন করছে বলে প্রাথমিকভাবে জানা যায়। সংবাদ পেয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌঁছে। এলাকার পরিস্থিতি বর্তমানে শান্ত। পুলিশ টহল জোরদারসহ খুনের সাথে জড়িতদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে'।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ