Inqilab Logo

শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

রামপালে ট্রাংক থেকে বৃদ্ধার লাশ উদ্ধার

বাগেরহাট জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ অক্টোবর, ২০২২, ১২:০০ এএম

বাগেরহাটের রামপালে ঘরের ভেতরে থাকা তালাবদ্ধ ট্রাংকের ভেতর থেকে নিহারিকা হালদার (৭৫) নামের এক বৃদ্ধার অর্ধগলিত লাশ উদ্ধার করা হয়েছে। গত সোমবার বিকালে রামপাল উপজেলার বেতকাটা গ্রামের ওই বৃদ্ধার বসতবাড়ি থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ। বৃদ্ধা নিহারিকা হালদার বেতকাঠা গ্রামের মৃত ক্ষিতিশ হালদারের স্ত্রী।

বাগেরহাট জেলা পুলিশের মিডিয়া সেলের প্রধান, বিশেষ শাখার পরিদর্শক এস এম আশরাফুল আলম জানান, রামপাল উপজেলার বেতকাঠা গ্রামের নিহারিকা হালদারের একমাত্র ছেলে চাকরিজীবী ও তিন মেয়ে বিবাহিত হওয়ায় তিনি একাকি নিজ বসতবাড়িতে বসবাস করতেন। তার ঘর ২/৩ দিন ধরে তালাবদ্ধ অবস্থায় দেখে প্রতিবেশিদের সন্দেহ হলে গত সোমবার বিকালে তারা নিহারিকার মেঝো মেয়ে রাধিকা শিকদারকে খবর দেয়। রাধিকা শিকদার তার মায়ের বাড়িতে এসে ঘর তালাবদ্ধ অবস্থায় দেখে স্থানীয় লোকজনের সহায়তায় ঘরের তালা ভেঙে ভেতরে প্রবেশ করে। ঘরের অভ্যন্তরে রক্ষিত ট্রাংক থেকে দুর্গন্ধ বের হওয়ায় উক্ত ট্রাংক এর ভেতরে তার মায়ের লাশ আছে সন্দেহ হয়। তারা থানা পুলিশকে সংবাদ দিলে রামপাল থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে ঘরের ভেতর রক্ষিত ট্রাংকের তালা ভেঙে নিহারিকা হালদারের (৭৫) অর্ধগলিত লাশ উদ্ধার করে।

তিনি আরো জানান, খবর পেয়ে মোংলা সার্কেলের সহকারী পুলিশ সুপার আসিফ ইকবালসহ পুলিশের অন্যান্য ইউনিটের কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। ময়না তদন্তের জন্য লাশ বাগেরহাট সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ঘটনার সাথে জড়িতদের খুজে বের করতে পুলিশ কাজ শুরু করেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ