Inqilab Logo

শুক্রবার, ২৪ মে ২০২৪, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

টাঙ্গাইলে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত দুই

টাঙ্গাইল জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ অক্টোবর, ২০২২, ৭:৩৯ পিএম

টাঙ্গাইলের মির্জাপুর ও সখিপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় দুজন নিহত হয়েছেন। মঙ্গলবার (১৮ অক্টোবর) সকালে মির্জাপুর উপজেলার ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের পাকুল্যা বাসস্ট্যান্ড ও সখিপুর উপজেলার বেড়বাড়ী কলাবাগান এলাকায় এ হতাহতের ঘটনা ঘটে। নিহতরা হলেন-মির্জাপুর পৌরসভার বাওয়ার কুমারজানী পূর্বপাড়ার বদর সিকদারের ছেলে এলিম সিকদার (৪২) ও সখিপুর উপজেলার বেড়বাড়ী বটতলা এলাকার ফজল হকের স্ত্রী মনোয়ারা বেগম (৫৪)। নিহত এলিম সিকদার পেশায় নির্মাণ শ্রমিক ও মনোয়ারা বেগম পেশায় গৃহিণী।

পুলিশ ও স্থানীয়রা জানান, এলিম সিকদার ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের পাকুল্যা বাসস্ট্যান্ড এলাকায় রাস্তা পার হচ্ছিল। এ সময় ঢাকাগামী দ্রুতগতির একটি বাস তাকে চাপা দিলে তিনি গুরুতর আহত হন। স্থানীয়রা উদ্ধার করে কুমুদিনী হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।অন্যদিকে, মনোয়ারা বেগম সখিপুর উপজেলার বেড়বাড়ী কলাবাগান এলাকায় রাস্তা পাড় হচ্ছিলেন। একপর্যায়ে একটি অটোরিকশা তাকে চাপা দেয়। এ সময় মনোয়ারা বেগমকে স্থানীয়রা উদ্ধার করে বাসাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

গোড়াই হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) মোল্লা টুটুল ও সখিপুর থানার অফিসার ইনচার্জ (ওসি)রেজা্উল করিম এই দুই জন নিহতের তথ্য নিশ্চিত করেছেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ