Inqilab Logo

রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সীতাকুণ্ডে একটি কারখানায় গাড়ি চাপায় সিকিউরিটি গার্ড নিহত

সীতাকুণ্ড (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ অক্টোবর, ২০২২, ৭:১৬ পিএম

চট্টগ্রামের সীতাকুণ্ড উপজেলার বাশঁবাড়িয়ায় এলাকায় অবস্থিত একটি কারখানায় ট্রাক চাপায় বরুণ কুমার ত্রিপুরা (৩০) নামক এক সিকিউরিটি গার্ড নিহত হয়েছে। এঘটনায় উপজেলার বাঁশবাড়িয়া ইউনিয়নের উকিল পাড়া গ্রামের আবুল কালামের ছেলে মিল্লাত হোসেন (১৮) নামক অপর এক গার্ডও আহত হয়েছে।

মঙ্গলবার (১৮ অক্টোবর) দুপুরে উপজেলার বাঁশবাড়িয়া ইউনিয়নে অবস্থিত জিপিএইচ ইস্পাত কারখানার গেইটে এ দুর্ঘটনা ঘটে। নিহত বরুণ কুমার ত্রিপুরা খাগড়াছড়ি জেলার মানিকছড়ি উপজেলার দক্ষিণ সাপ মারা গ্রামের সুভাষ চন্দ্র ত্রিপুরার ছেলে। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চমেক হাসপাতাল মর্গে প্রেরণ করেন এবং আহতকে চমেক হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, এদিন দুপুরে জিপিএইচ ইস্পাত কারখানার এক নিজস্ব ট্রাক অন্যান্য দিনের মতো কারখানায় প্রবেশ করার সময় গেইটের দায়িত্বে থাকা দুইজন সিকিউরিটি গার্ডকে চাপা দিলে একজন ঘটনাস্থলেই মারা যায়। আর অপর সিকিউরিটি গার্ডের দু'টি পা পুরো থেঁতলে গেলে তাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয়।

এদিকে সীতাকুণ্ড মডেল থানার ওসি তোফায়েল আহমেদ জানান, জিপিএইচ ইস্পাত কারখানার নিজস্ব একটি ট্রাক প্রবেশ করার সময় গেটের দাঁড়ানো দুইজন সিকিউরিটি গার্ডকে চাপা দিলে একজন ঘটনাস্থলেই মারা যান ও আরেকজন গার্ড আহত হন। আমরা ধারণা করছি ট্রাকটি ব্রেক ফেল করেছে হয়তো। এব্যাপারে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে ওসি জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ