Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

আনোয়ারায় সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ২

আনোয়ারা (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ অক্টোবর, ২০২২, ৭:১৩ পিএম

চট্টগ্রামের আনোয়ারায় সড়ক দুর্ঘটনায় শাকিলা আকতার (২৫) নামে এক মহিলা নিহত হয়েছেন। এসময় তার স্বামী মোস্তাফা কামালসহ শিশুপুত্র আহত হয়। গতকাল মঙ্গলবার সকালে উপজেলার তৈলারদ্বীপ সরকার হাট আল আমিন কমিউনিটি সেন্টারের সামনে এ ঘটনা ঘটে।

নিহত শাকিলা বারশত ইউনিয়নের গোবাদিয়া গ্রামের হাজী বদিউল আলম বাড়ির মোস্তাফা কামালের স্ত্রী। হতাহতরা সিএনজি অটোরিকশা করে তাদের শিশু পুত্রের চিকিৎসার জন্য বাঁশখালী এলাকার এক চিকিৎসকের কাছে যাচ্ছিলেন বলে জানিয়েছেন স্বজনরা।

প্রত্যক্ষদর্শীরা জানায়, বাঁশখালী থেকে দ্রæতগতিতে আসা চট্টগ্রাম শহরগামী একটি বাসের সঙ্গে সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটলে মুহুর্তের মধ্যে সিএনজি অটোরিকশাটি দুমড়ে-মুচড়ে যায়। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে আনোয়ারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক শাকিলা আকতারকে মৃত ঘোষণা করেন।

আনোয়ারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর্জা মুহাম্মদ হাছান বলেন, এ ঘটনায় মারা গেছেন এক নারী। পুলিশ বাস ও সিএনজি অটোরিকশা জব্দ করেছে। পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ