Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

খাদ্যের খোঁজে খুলনার লোকালয়ে হনুমান

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ১৮ অক্টোবর, ২০২২, ৪:৫৪ পিএম

খাদ্যের খোঁজে ৩ টি হনুমান লোকালয়ে এসেছে। আজ মঙ্গলবার সকালে হনুমানের দলটি খুলনার ডুমুরিয়া উপজেলার চাকুন্দিয়া গ্রামে আসে।
স্থানীয় ইউপি সদস্য মনিরুজ্জামান মালী, মঙ্গলবার সকাল ১০ টার দিকে ৩টি হনুমান যশোর জেলার কেশবপুর বাজার এলাকা থেকে ডুমুরিয়া উপজেলার চাকুন্দিয়া গ্রামে আসে। এসময় তারা বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠানে গিয়ে পাউরুটি,কলা ও বিস্কুট নিয়ে দৌড়ে ফাঁকা স্থানে গিয়ে খেতে থাকে। এরপর স্থানীয় আনছার শেখের তেতুল গাছে উঠে তেতুল পেড়ে খেতে দেখা যায়। পরে গাছ থেকে নেমে আসলে শত শত উৎসুক জনতা তাদের জন্য খাবার নিয়ে আসলে তারা অনেকক্ষণ এক জায়গায় বসে খাবার গুলো খেয়ে দুপুরে অন্যত্র চলে যায়।
প্রসঙ্গত, খুলনায় খুব একটা হনুমান দেখা যায় না। নিকটবর্তী যশোরের কেশবপুর উপজেলায় হনুমান দেখা যায়। মাঝে মাঝে খাদ্যের খোঁজে হনুমান গুলো খুলনা ও আশেপাশের জেলাগুলো যায়। ফলমূল, রুটি পাউরুটি প্রভৃতি খায় তারা।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ