Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ধামরাইয়ে রাস্তায় গাছ ফেলে ডাকাতি

ধামরাই (ঢাকা) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৮ অক্টোবর, ২০২২, ১২:০১ এএম

ঢাকার ধামরাইয়ে কুশুরা-বাউজা আঞ্চলিক সড়কে রাস্তায় গাছ ফেলে মোটরসাইকেলের গতিরোধ করে ডাকাতরা এক ব্যবসায়ীকে অস্ত্রের মুখে জিম্মি করে হাত পা বেঁধে নগদ টাকা লুট করে নিয়ে গেছে। ঘটনাটি ঘটেছে গত রোববার গভীর রাতে।
জানা যায়, উপজেলার কাওয়ালীপাড়া গ্রামের ব্যবসায়ী আনোয়ার হোসেন ও একই গ্রামের নয়ন মিয়া নবীনগর থেকে ২টি মোটরসাইকেল যোগে কুশুরা-বাউজা আঞ্চলিক সড়ক দিয়ে বাড়ি ফিরছিল। তারা ওই সড়কে পৌঁছালে ডাকাতরা রাস্তার উপর গাছ ফেলে তাদের মোটরসাইকেল গতিরোধ করে। পরে ২ জনকে ধারালো অস্ত্রের মুখে জিম্মি করে হাত, পা বেঁধে আনোয়ারের কাছ থেকে নগদ প্রায় পৌনে একলাখ টাকা নিয়ে চলে যায়।
ইতোপূর্বে কুশুরা ইউনিয়নের বৈন্যা গ্রামে স্থানীয় এমপির বড়ভাই সাবেক রাষ্ট্রদূতের বাড়িতে ডাকাতি সংগঠিত হয়। অপরদিকে একই রাতে ডালীপাড়া গ্রামে সিআইপির বাড়িতে ডাকাতরা হানা দেয়।
এই রাস্তায় প্রায়ই ডাকাতি সংঘটিত হয় বলে অভিযোগ করেন স্থানীয়রা। এলাকাবাসী পুলিশের কাছে বার বার অভিযোগ দেওয়ার পরও ডাকাতি বন্ধ হচ্ছে না বলে অভিযোগ করেন স্থানীয়রা।
ধামরাই থানার ওসি অপরেশন নির্মল কুমার দাস জানান, অভিযোগ করলে আইনগত ব্যবস্তা গ্রহণ করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ