Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

দোয়ারাবাজারে মোটরসাইকেল থেকে পড়ে নারীর মৃত্যু

দোয়ারাবাজার (সুনামগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ অক্টোবর, ২০২২, ১১:০৪ পিএম

সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলায় মোটরসাইকেল থেকে পড়ে রহিমা বেগম (৫০) নামে এক নারীর মৃত্যু হয়েছে। সোমবার (১৭ অক্টোবর) রাত সাড়ে নয়টার দিকে উপজেলার দোয়ারাবাজার-বাংলাবাজার ব্রিটিশ সড়কের বিচঙ্গেরগাও গ্রামের মসজিদের সামনে পাকা রাস্তার আইল্যান্ডের উপর এ দুর্ঘটনা ঘটে। নিহত রহিমা বেগম উপজেলার বাংলাবাজার ইউনিয়নের ঝুমগাও খাসিয়াবাড়ী গ্রামের উসমান আলীর স্ত্রী।

পুলিশ সূত্রে জানা যায়,নিহত রহিমা বেগম দোয়ারাবাজার সদরে ডাক্তার দেখাইয়া তার মেঝ ছেলে আং রহিমের মোটরসাইকেল যোগে আরোহি হয়ে নিজ বাড়ি ঝুমগাও খাসিয়াবাড়ী যাওয়ার পথে উপজেলার নরসিংপুর ইউনিয়নের বিচঙ্গেরগাও গ্রামের মসজিদের সামনে দোয়ারাবাজার টু বাংলাবাজার গামী পাকা রাস্তার উপর আইল্যান্ডের সাথে ঝাকুনি খাইলে রহিমা বেগম মোটর সাইকেলের পেছন থেকে ছিটকে পড়ে যান।

দ্রুত ঘটনাস্থল থেকে পথচারীরা তাকে উদ্ধার করে দোয়ারাবাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রহিমা বেগমকে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে দোয়ারাবাজার থানা পুলিশের এসআই সুপ্রাংশু দে দিলু ঘটনাস্থল ও হাসপাতালে ছুটে যান।

দোয়ারাবাজার থানার অফিসার ইনচার্জ (ওসি) দেবদুলাল ধর সত্যতা নিশ্চিত করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ