Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

নবী করীম (স.) এর সত্যবাদিতার গুণে কাফেররা ঈমান এনেছিলেন

পটিয়ায় আল্লামা জাবেরী আল-মাদানী

পটিয়া (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৮ অক্টোবর, ২০২২, ১২:০০ এএম

চট্টগ্রাম আন্দরকিল্লা শাহী মসজিদের খতিব আল্লামা সৈয়দ আনোয়ার হোসাইন তাহের জাবেরী আল-মাদানী বলেছেন, নবী করিম (স.) এর সত্যবাদীতার গুণে কাফেরেরা ঈমান এনেছিলেন। বর্তমানে মিথ্যার প্রচলন বৃদ্ধি পাওয়ায় মানব জাতির মধ্যে বিপদ সৃষ্টি হচ্ছে। মহামারী দুর্যোগ থেকে রক্ষা পেতে হলে নবী করিম (স.) এর আদর্শ অনুসরণ করে মোমিনদের চলতে হবে। তবেই মানব জাতির কাছে মুক্তি আসবে।
তিনি আরো বলেন, বায়তুশ শরফ আনজুমানে ইত্তেহাদ যুগ যুগ ধরে তাদের দ্বীনি খেদমত অব্যাহত থাকবে। ঈদে মিলাদুন্নবীর মাধ্যমে সর্বস্তরের মুসলিম জনগণ বিশেষ করে তরুণ সমাজের অন্তরে নবীপ্রেম এবং ইসলাম ও এর নবীর প্রতি আগ্রহ সৃষ্টিই মূখ্য উদ্দেশ্য। তিনি গত রোববার রাতে চট্টগ্রামের পটিয়া বায়তুশ শরফ কমপ্লেক্সে আয়োজিত আজিমুশশান মিলাদ মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন। এস আলম গ্রুপের পরিচালক আলহাজ্ব রাশেদুল আলম খোরশেদের সভাপতিত্বে অনুষ্ঠিত মাহফিলে বিশেষ অতিথি ছিলেন বায়তুশ শরফ আনজুমানে ইত্তেহাদ বাংলাদেশের সাধারণ সম্পাদক ও পটিয়া উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব মোহাম্মদ ইদ্রিস মিয়া, মওলনা জয়নাল আবেদীন, ব্যবসায়ী জাহাঙ্গীর আলম, শামসুল আলম, মোসলেম উদ্দীন, নুরুল ইসলাম, চেয়ারম্যান আমিনুল ইসলাম টিপু, বোরহান উদ্দীন প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ