Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

অগ্নিকাণ্ডে ২ জনের মৃত্যু : ২ ঘর ছাই

গায়ালন্দ (রাজবাড়ী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ অক্টোবর, ২০২২, ১২:০০ এএম

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ৮নং ওয়ার্ড আনছার বেপারীপাড়া মো. ঠান্ডু মোল্ল্যা (৬০) বসতবাড়িতে বৈদ্যুতিক শটসার্কিট থেকে অগ্নিকান্ডের সূত্রপাত ঘটেছে। অগ্নিকান্ডে শিশুসহ ২জন নিহত ও দুটি ঘর পুড়ে গেছে। গত রোববার রাত ১০ টার দিকে এঘটনা ঘটে। অগ্নিকান্ডে নিহতরা হলো- রকমান মোল্ল্যার স্ত্রী ও ঠান্ডু মোল্ল্যার মা আছিয়া (৯০), রমজান মোল্ল্যার মেয়ে তাছমিয়া আক্তার (৮)।
সরেজমিনে জানা যায়, ঠান্ডু মোল্ল্যার বসত ঘরের এক রুমে তার মা শুয়ে ঘুমিয়ে ছিলো অন্য রুমে তার বড় ছেলে রমজান মোল্ল্যার মেয়ে ঘুমিয়ে ছিলো। তার মায়ের রুমে একটি ফ্যান চলছিলো হঠাৎ করে ফ্যানটি বন্ধ হয়ে আগুন ধরে যায়। সে সময় রমজান মোল্ল্যার স্ত্রী মেইন সুইচ খুঁজে। কিন্তু সুইচ খুঁজে না পেয়ে চিৎকার করে। তার চিৎকারে আশপাশের লোকজন এসে দেখে সারা ঘরে আগুন লেগে গেছে, তারা তাৎক্ষণিকভাবে আগুন নেভাতে চেষ্টা করে কিন্তু পারে না। অন্য ঘরে শাশুড়ি তার ছোট মেয়েটি নিয়ে ঘর থেকে বেরিয়ে যায়। ততক্ষণে ফ্যানটি পুড়ে তার দাদী শাশুড়ি গায়ের উপর পড়ে যায়। তখন পুরো ঘরে আগুন লেগে যায়। পাশের রুমে তাছমিয়া ঘুমিয়ে থাকায় সে আর উঠতে পারে না সে সময় আগুনে পড়ে মারা যায়।
নিহত তাছমিয়া মা মরিয়ম বলেন, খাচা ফ্যান থেকে আগুনের সূত্রপাত ঘটেছে। মুহূর্তের মধ্যে আগুন সারা ঘরে ছড়িয়ে পড়েছে। আমার চোখের সামনে আমার দাদি শাশুড়ি ও আমার মেয়ে পুড়ে মারা গেলো আমি কিছুই করতে পারলাম না। ফায়ার সার্ভিস এসে প্রায় এক ঘণ্টা চেষ্টায় আগুন নেভাতে সক্ষম হয়েছে। গোয়ালন্দ ফায়ার সার্ভিস স্টেশন লিডার মো. সাবেকুল ইসলাম বলেন, আমরা খবর পেয়ে পুরো টিম দ্রুত ঘটনা স্থানে গিয়ে এক ঘণ্টা চেষ্টা করে আগুন নেভাতে সক্ষম হই এবং দু’জনের লাশ উদ্ধার করি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ