Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

নেত্রকোনায় ইউপি চেয়ারম্যানের অনিয়মের প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ

নেত্রকোনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ অক্টোবর, ২০২২, ১২:০০ এএম

নেত্রকোনা জেলার কলমাকান্দা উপজেলার পোগলা ইউপি চেয়ারম্যান মোজাম্মেল হকের নানা অনিয়ম, দুর্নীতি ও সরকারি জায়গা লিজ দেওয়ার নামে ৫ লাখ টাকা চাঁদা দাবির প্রতিবাদে এবং পরিষদ থেকে তাকে অবিলম্বে অপসারণের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে বিক্ষুব্ধ পোগলা ইউনিয়নবাসী।
গতকাল সোমবার দুপুর ১২টার দিকে আমবাড়ী বাজারস্থ পোগলা ইউনিয়ন পরিষদের সামনে পোগলা ইউনিয়নবাসীর ব্যানারে বিক্ষুব্ধ লোকজন এই মানববন্ধন কর্মসূচীর আয়োজন করে। মানববন্ধন চলাকালে ইউপি চেয়ারম্যান মোজাম্মেল হকের নানা অনিয়ম, দূর্নীতি ও সরকারি জায়গা লিজ দেয়ার নামে ৫ লক্ষ টাকা চাঁদা দাবির প্রতিবাদ জানিয়ে বক্তব্য রাখেন ইউনিয়নবাসীর পক্ষে আব্দুল কাদির, বাবুল মিয়া, রতন তালুকদারসহ অন্যান্য ব্যাক্তিবর্গ। মানববন্ধনে এলাকার শত শত বিক্ষুব্ধ লোকজন উপস্থিত ছিলেন।
মানববন্ধনে বক্তারা অবিলম্বে মোজাম্মেল হক চেয়ারম্যানকে ইউনিয়ন পরিষদ থেকে অপসারণের জন্য প্রধানমন্ত্রী, স্থানীয় সরকার মন্ত্রী, সংসদ সদস্য ও প্রশাসনের প্রতি জোর দাবি জানান। পরে তারা বাজারে বিক্ষোভ মিছিল বের করে। এদিকে আদালতের নির্দেশে গুচ্ছ গ্রামের কার্যক্রম স্থগিতাদেশ থাকা সত্বেও ইউপি চেয়ারম্যান মোজাম্মেল হক ব্যবসায়ী চাঁন মিয়া ফকিরের কাছে সরকারি জায়গা লিজ দেয়ার নামে ৫ লাখ টাকা চাঁদা দাবির অডিওটি স্যোশাল মিডিয়ায় ভাইরাল হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ