Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

যশোর জেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত সাইফুজ্জামান পিকুল

যশোর ব্যুরো | প্রকাশের সময় : ১৭ অক্টোবর, ২০২২, ৬:৪৯ পিএম

যশোরের উৎসবমুখর পরিবেশে জেলা পরিষদ নির্বাচন সম্পন্ন হয়েছে। সোমবার সকাল ৯ টা থেকে দুপুর ২ টা পর্যন্ত বিরতিহীন শান্তিপূর্ণভাবে চলে এ ভোটগ্রহণ। ইভিএমের মাধ্যমে ভোট দেন জনপ্রতিনিধি ভোটাররা। যশোর জেলা পরিষদ নির্বাচনের ভোট গ্রহণ শেষে বিকালে ফলাফল ঘোষণা করা হয়। জেলা প্রশাসকের সভাকক্ষে এই ফলাফল ঘোষণা করেন নির্বাচনের রির্টানিং অফিসার ও জেলা প্রশাসক তমিজুল ইসলাম খান।

নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী সাইফুজ্জামান পিকুল চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। তিনি ঘোড়া প্রতীকে ৯৫৭ ভোট পেয়ে জয়ী হন। তার প্রতিদ্ব›দ্বী প্রার্থী মারুফ হাসান কাজল আনারস প্রতীকে ৩৪৪ ভোট পেয়েছেন।

এছাড়া সদস্য পদে র্শাশা উপজেলায় সালেহ্ আহমেদ মিন্টু, ঝিকরগাছায় রফিকুল ইসলাম বাপ্পী, চৌগাছায় তৌহিদুর রহমান, অভয়নগর আব্দুর রউফ মোল্লা, বাঘারপাড়ায় সাইফুজ্জামান চৌধুরী ভোলা, অভয়নগরে আব্দুর রউফ মোল্লা, সদর উপজেলায় জবেদ আলী, মণিরামপুরে গৌতম চক্রবর্তী, কেশবপুরে আজিজুল ইসলাম। এছাড়া সংরক্ষিত মহিলা সদস্য পদে ১ নম্বর ওয়ার্ড (শার্শা, ঝিকরগাছা ও চৌগাছা) শ্যায়লা জেসমিন, ২ নম্বর ওয়ার্ড (সদর, বাঘারপাড়া ও অভয়নগর) রেহেনা খাতুন, ৩ নম্বর ওয়ার্ড (মণিরামপুর ও কেশবপুর) তাসরিন সুলতানা শোভা।

বিষয়টি নিশ্চিত করেছেন রিটানিং কর্মকর্তা ও যশোর জেলা প্রশাসক তমিজুল ইসলাম খান। তিনি আরো জানান, মোট ১৩১৯ ভোটের মধ্যে ১৩১০ ভোটার তাদের ভোট প্রদান করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ