Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

অবশেষে বিবাহ অভিযানে থাইল্যান্ড যাচ্ছেন নুসরাত

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৭ অক্টোবর, ২০২২, ৪:৪৯ পিএম

জনপ্রিয় ঢালিউড অভিনেত্রী নুসরাত ফারিয়া অবশেষে ‘বিবাহ অভিযান ২’-এর শুটিংয়ে থাইল্যান্ড যাচ্ছেন। ২০১৯ সালে মুক্তি পাওয়া ‘বিবাহ অভিযান’ সিনেমার সিক্যুয়েল নির্মাণ করতে যাচ্ছে প্রযোজনা প্রতিষ্ঠান এসভিএফ। নতুন সিনেমায় নতুন পরিচালক বাদে আগের সবাই আছেন। ‘বিবাহ অভিযান ২’ শিরোনামের সিক্যুয়েলটি পরিচালনা করছেন সায়ন্তন ঘোষাল।

জানা গেছে, ব্যাংককে ২৫ অক্টোবর থেকে ‘বিবাহ অভিযান ২’-এর শুটিং শুরু হতে যাচ্ছে। তার আগেই ২৩ অথবা ২৪ অক্টোবর ব্যাংকক গিয়ে পৌঁছাবেন অভিনেত্রী।

এর আগে, এ বছর জুলাইয়ে থাইল্যান্ডে শুটিং শুরু হওয়ার কথা ছিল সিনেমাটির। কিন্তু নির্ধারিত দিনের কিছু আগেই শুটিং স্থগিত করে প্রযোজনা প্রতিষ্ঠান শ্রী ভেঙ্কটেশ ফিল্মস। সে সময় জানা যায়, সিনেমাটির কাহিনিকার ও অন্যতম অভিনেতা রুদ্রনীল ঘোষ বিজেপি সমর্থক হওয়ায় একটা রাজনৈতিক জটিলতা তৈরি হয়। সে কারণেই প্রযোজনা প্রতিষ্ঠান শুটিং পেছায়।

নুসরাত ফারিয়া জানিয়েছেন, ‘দুবার করে শুটিং পেছানোর পর অবশেষে চূড়ান্ত হলো সব। টানা দুই সপ্তাহ ব্যাংককে শুটিং হবে। আমিও অপেক্ষায় ছিলাম; কারণ, এই ছবির প্রথম কিস্তি দর্শক দারুণ পছন্দ করেছিল। আশা করছি দ্বিতীয় কিস্তিও সবার ভালো লাগবে।’

উল্লেখ্য, নুসরাত ফারিয়ার সবশেষ মুক্তি পাওয়া সিনেমা ‘অপারেশন সুন্দরবন’। মুক্তির অপেক্ষায় আছে ‘মুজিব : একটি জাতির রূপকার’, ‘পাতালঘর’সহ একাধিক সিনেমা। এ ছাড়া কলকাতায় ‘রকস্টার’ সিনেমার কাজ শেষ করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ