Inqilab Logo

শনিবার, ২৫ মে ২০২৪, ১১ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সোনার বাংলা বিনির্মাণে ট্যুরিস্ট পুলিশ বলিষ্ঠ ভূমিকা পালন করবে

নিজস্ব প্রতিবেদক | প্রকাশের সময় : ১৬ অক্টোবর, ২০২২, ১০:৫৯ পিএম

ট্যুরিস্ট পুলিশের প্রধান অতিরিক্ত পুলিশ মহাপরিদর্শক হাবিবুর রহমান বলেছেন, বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে ট্যুরিস্ট পুলিশ বাংলাদেশ বলিষ্ঠ ভূমিকা পালন করবে। রোববার বাংলাদেশ ট্যুরিজম বোর্ড কর্তৃক আয়োজিত ট্যুরিস্ট পুলিশ কক্সবাজার রিজিয়ন কনফারেন্স রুমে ট্যুরিস্ট পুলিশ সদস্যদের দক্ষতা উন্নয়ন শীর্ষক দুই দিন ব্যাপী প্রশিক্ষণ কোর্সে তিনি একথা বলেন। এসময় কোর্সটির উদ্ভোধন করেন তিনি।

অতিরিক্ত আইজিপি ট্যুরিস্ট পুলিশ সদস্যদের উদ্দেশ্যে বলেন, বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে ট্যুরিস্ট পুলিশ বাংলাদেশ বলিষ্ঠ ভূমিকা পালন করবে।

হাবিবুর রহমান আরও বলেন, এই প্রশিক্ষণ দক্ষতা, পেশাদারিত্ব , সহানুভূতিশীল আচরণ ও মনোবল বৃদ্ধি করবে । আগামীতেও এই প্রশিক্ষণ অব্যহত থাকবে।

পরে কক্সবাজার রিজিয়ন এর পক্ষ থেকে অতিরিক্ত আইজিপিকে সম্মাননা সূচক ক্রেস্ট প্রদান করেন। অনুষ্ঠানে পুলিশ সুপার কক্সবাজার রিজিয়ন ও ট্যুরিজম বোর্ডের কর্মকর্তারাসহ ট্যুরিস্ট পুলিশ কক্সবাজার রিজিয়নের বিভিন্ন পদমর্যাদার পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ