Inqilab Logo

মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১, ২৫ যিলহজ ১৪৪৫ হিজরী

যশোরে শিশু শিক্ষার্থীরা কুড়িয়ে পেল সাড়ে ১৯ লাখ টাকা

যশোর ব্যুরো | প্রকাশের সময় : ১৬ অক্টোবর, ২০২২, ৭:১১ পিএম

যশোরের সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গনে সাড়ে ১৯ লক্ষ টাকা কুড়িয়েঢ পেলো স্কুলের শিশু শিক্ষার্থী। রবিবার (১৬ অক্টোবর) সকাল ৮টার দিকে মণিরামপুর উপজেলার রোহিতা ইউনিয়নের স্বরণপুর প্রাথমিক বিদ্যালয়ের আঙ্গিনায় এই টাকা পায় শিক্ষার্থী।

বিষয়টি জানাজানি হলে মণিরামপুর ও ঝিকরগাছা থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে টাকাসহ ব্যাগটি হেফাজতে নেন।
স্থানীয়রা জানান, রবিবার সকাল আটটার দিকে রোহিতা স্বরণপুর প্রাথমিক বিদ্যালয় শিক্ষার্থীরা স্কুলে আসে। এ সময় শিক্ষার্থীরা স্কুলের আঙ্গিনায় একটি ব্যাগ পড়ে থাকতে দেখে। ব্যাগটা পড়ে থাকতে দেখে শিশু শিক্ষার্থীরা বিষয়টি স্কুলের শিক্ষকদের জানায়। এরপর স্কুল শিক্ষকরা পুলিশকে খবর দিলে ঝিকরগাছা ও মণিরামপুর থানা পুলিশ বেলা ৯টার দিকে ঘটনাস্থলে উপস্থিত হয়ে টাকার ব্যাগটি পুলিশ হেফাজতে নেয়।
মণিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মনিরুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, যদিও টাকা পাওয়ার স্থানটি মণিরামপুর থানার অধিভুক্ত এলাকার। কিন্তু আমি খোঁজখবর নিয়ে জানতে পেরেছি ব্রিটিশ টোবোকোর বিপুল পরিমাণে টাকা খোয়া যাওয়ার ঘটনায় ঝিকরগাছা থানায় একটি মামলা করা হয়। সেই মামলার ভিত্তিতে পরে ব্রিটিশ টোবোকোর ম্যানেজার টাকাগুলো ওখানে ফেলে গেছে।
ওসি আরো বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে ঝিকরগাছা থানা পুলিশ টাকা গুলো উদ্ধার করেছে। ঘটনাস্থল থেকে ১৯ লাখ ৬০ হাজার ৬০ টাকা উদ্ধার করা হয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ