Inqilab Logo

সোমবার, ২০ মে ২০২৪, ০৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

নলছিটিতে সড়ক দুর্ঘটনায় ওষুধ কোম্পানির প্রতিনিধি নিহত

এক ঘণ্টা সড়ক অবরোধ

ঝালকাঠি জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ অক্টোবর, ২০২২, ৩:২৪ পিএম

ঝালকাঠির নলছিটিতে সড়ক দুর্ঘটনায় অসিম কুমার দাস (৫০) নামে ওষুধ কোম্পানির এক প্রতিনিধি নিহত হয়েছেন। আজ রবিবার দুপুরে বরিশাল-পটুয়াখালী আঞ্চলিক মহাসড়কের ঝালকাঠি জেলার নলছিটির দপদপিয়া চৌমাথায় ঢাকাগামী একটি পরিবহণের চাপায় তিনি নিহত হন। এ ঘটনায় বিক্ষুব্ধ এলাকাবাসী একঘণ্টা সড়ক অবরোধ করে রাখে। পরে পুলিশ গিয়ে সড়কে যানচলাচল স্বাভাবিক করে দেয়।
পুলিশ ও স্থানীয়রা জানায়, অসিম কুমার দাস রেনস্ক নামে একটি ওষুধ কোম্পানির বরিশাল প্রতিনিধি হিসেবে কাজ করছিলেন। দপদপিয়া চৌমাথা এলাকায় তিনি একটি ফার্মেসিতে ওষুধের অর্ডার করে দুপুরে মোটরসাইকেলে সড়ক পারাপারের সময় ঢাকাগামী একটি পরিবহণ তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়। মোটরসাইকেলটি দুমড়েমুচড়ে যায়। এ সময় স্থানীয়রা বরিশাল-পটুয়াখালী আঞ্চলিক মহাসড়ক একঘণ্টা অবরোধ করে রাখে। এতে সড়কের দুইপাশে যানবাহন আটকা পড়ে। খবর পেয়ে পুলিশ গিয়ে স্থানীয়দের সঙ্গে কথা বললে অবরোধ তুলে নেয় তাঁরা। নিহত অসিম কুমার দাসের বাড়ি যশোর জেলায় বলে জানিয়েছে পুলিশ।
নলছিটি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আতাউর রহমান বলেন, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। নিহতের পরিবারের কাছে খবর পাঠানো হয়েছে। পরিবারের লোকজন আসলে লাশ হস্তান্তর করা হবে বলেও জানান তিনি।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ