Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

শীতলক্ষ্যায় ইঞ্জিন চালিত নৌকা ডুবিতে নিহত ৩

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১৫ অক্টোবর, ২০২২, ১১:৩৩ পিএম

নারায়ণগঞ্জের শীতলক্ষ্যা নদীতে গতরাতে ইঞ্জিন চালিত নৌকা ডুবে ৩ জনের মৃত্যু হয়েছে। শুক্রবার রাত সাড়ে দশটার দিকে নারায়ণগঞ্জের হাজীগঞ্জ ঘাট থেকে বন্দর প্রান্তের নবীগঞ্জ খেয়া ঘাট এলাকায় এলে ইঞ্জিল চালিত নৌকাটি তে ওই দুর্ঘটনা ঘটে। মৃতরা হলেন-শাওন (১৮) ও জিম (১৯ ) রিফাত (২১)।

বিষয়টি নিশ্চিত করেছেন নারায়ণগঞ্জ নৌ থানার উপ-পরিদর্শক (এসআই) ফোরকান উদ্দিন। তিনি জানান, তিনজনের জনের লাশ উদ্ধার করা হয়েছে। তবে আরো কেউ নিখোঁজ আছে এমন কোন দাবিদার নেই। তারপরও আমরা আমাদের উদ্ধার অভিযান অব্যাহত আছে।

তিনি আরো জানান, নৌকাটিতে ৭/৮জন যাত্রী ছিলো। দুর্ঘটনার কারণ বা কি জন্য নৌকাটি ডুবেছে তা এখন বলা যাচ্ছে না। বাকিটা তদন্ত সাপেক্ষে বলা যাবে।

নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের উপ সহকারী পরিচালক মো. ফখর উদ্দিন আহম্মদ জানান, রাতে নারায়ণগঞ্জ থেকে বন্দরের নবীগঞ্জ যাওয়ার পথে নৌকা ডুবির ঘটনা ঘটে। ৩ জন নিখোঁজের খবর পাওয়া গেছে। পরে তিনজনকে মৃত অবস্থায় উদ্ধার করতে সক্ষম হয়েছি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ