Inqilab Logo

বৃহস্পতিবার, ০৪ জুলাই ২০২৪, ২০ আষাঢ় ১৪৩১, ২৭ যিলহজ ১৪৪৫ হিজরী

মায়ের সাথে বিয়ে খেতে গিয়ে লাশ হয়ে ফিরল শিশু হাবিবুর রহমান!

অদক্ষ চালকরা মৃত্যুর জন্য দায়ী

রাউজান (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ অক্টোবর, ২০২২, ৯:৩৭ পিএম

দুপুর ১২ টা।কয়েকশো নারী পুরুষের ক্রন্দন আকাশ বাতাস ভারী হয়ে উঠছিল।সমগ্র বাড়ীতে ক্রন্দনের রুল।কে কাকে থামাবে?কেও কাঁদছে বাবা তুমি কি করলা,কেও বলছে নাতি তোমার কি হল?কেও বলছিল ভাগিনা তুকে এভাবে কেন দেখছি?কেও বলছিলেন হাবিব কেন কথা বলছেনা?মা ও বাবা কিছুই বলতে পারছিলনা তারা বারবার বেহুশ হচ্ছিল।দুঃসংবাদ শুনে বাবা ওমান থেকে রাতে বিমানে ছড়ে নিজ বাড়ীতে ছুটে এসেছিল দুপুরে।মুহূর্তের মধ্য দৃশ্য পাল্টে গিয়ে শোকে স্তব্ধ হয়ে যায় সমগ্র এলাকা।কে কাকে সান্ত্বনা দেবে।সকলের মাঝে শোকের চায়া।কেও বলছিল রমজান মাসে নামাজে তারাবি পড়ার জন্য হাবিব আমাদের ঘরে ঘরে আর কি আসবেনা?

প্রসঙ্গত মায়ের সাথে বিয়ের অনুষ্ঠানে গিয়ে লাশ হয়ে ঘরে ফিরলো রাউজানে ডাবুয়া ইউপির ৬ বছরের শিশু হাবিবুর রহমান।(১৪ অক্টোবর)শুক্রবার দুপুরে শিশুটি তাঁর মায়ের সাথে ফটিকছড়ি উপজেলার আজাদী বাজার হক স্কোয়ার কমিনিউটি সেন্টারে বিয়ের অনুষ্ঠানে যায়।অনুষ্ঠান শেষে বাড়ী ফিরার পথে বিকাল ৪ টার দিকে গাড়িতে উঠার জন্য তকিরহাট-আজাদি বাজার (গহিরা হোয়াকো সড়ক) পার হওয়ার সময়ে দ্রুতগামী এককটি সিএনজি অটোরিক্সা প্রচন্ড জোরে ধাক্কা দেয় শিশু সন্তান হাবিবকে।ঘটনাস্থলে মারাত্মকভাবে আহত হয় শিশুটি।স্থানীয়রা উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়।সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত ১০টার দিকে মারা যায় শিশুটি। । নিহত শিশু হাবিব রাউজানের ডাবুয়া ইউনিয়নের ২নং ওয়ার্ডের পশ্চিম ডাবুয়া মুকিম তালুকদার বাড়ির প্রবাসী মোহাম্মদ আলীর পুত্র।তার মর্মান্তিক মৃত্যুতে রাউজানের পশ্চিম ডাবুয়ায় এলাকায় শোকের ছায়া নেমে আসে।

পশ্চিম ডাবুয়া আমির চৌধুরী জামে মসজিদের খতিব মাওলানা এম বেলাল উদ্দিন বেলা ২ টায় নামাজে জানাজা শেষে জানান, শিশুটির মৃত্যুতে জানাজায় আগত সকল মুসল্লি কেঁদেছেন।পরিবার ও আত্মীয়স্বজনদের আর্তনাদ দেখে নিজের চোখের পানি ধরে রাখতে পারিনি।মাসুম এ নিষ্পাপ বাচ্চাটির করুন মৃত্যুর জন্য দায়ী অদক্ষ লাইসেন্স বিহীন চালক।সড়কে অদক্ষ চালকদের কারণে তরতাজা মানুষ গুলো প্রতিনিয়ত সড়ক দুর্ঘটনায় মারা যাচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ