Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

প্রাইভেট পড়তে গিয়ে শিক্ষকের হাতে ছাত্রী লাঞ্ছিত!

| প্রকাশের সময় : ১১ ডিসেম্বর, ২০১৬, ১২:০০ এএম

ফুলবাড়ীয়া (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা : গত ৬ ডিসেম্বর সকালে ময়মনসিংহের ফুলবাড়ীয়া উপজেলার কালাদহ ইউনিয়নের জনতা উচ্চ বিদ্যালয়ের গণিত শিক্ষক জুলফিকার হারুন অর রশিদের কাছে প্রাইভেট পড়তে গিয়ে একই বিদ্যালয়ের দশম শ্রেণীর ছাত্রী লাঞ্ছিত হওয়ার ঘটনা ঘটেছে। এ ঘটনা জানাজানির পর সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকসহ সাধারণ মানুষের মধ্যে ব্যাপক তোলপাড় সৃষ্টি হয়েছে।
এদিকে গতকাল শনিবার সকালে এ ঘটনার প্রতিবাদে স্কুলের বিক্ষুব্ধ শিক্ষার্থীসহ স্থানীয় এলাকাবাসী কালাদহ বাজারে বিক্ষোভ মিছিল শেষে ঘণ্টাব্যাপী মানববন্ধন করেন। মানববন্ধনে বিক্ষুব্ধ শিক্ষার্থী, অবিভাবকও এলাকাবাসী অংশ নিয়ে অভিযুক্ত শিক্ষককে বহিষ্কার করে দূত তার বিরুদ্ধে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করে। মানববন্ধন শেষে স্কুলের শিক্ষার্থী, অভিবাবক এবং এলাকাবাসী প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক জসিম উদ্দিন বরাবর অভিযোগ দেন। অভিযোগের প্রেক্ষিতে গভার্নিংবর্ডির সভাপতি ডাঃ আব্দুল কুদ্দুছ, শিক্ষক জুলফিকার হারুন অর রশীদকে বিদ্যালয় থেকে সাময়িক বরখাস্ত, ঘটনা তদন্তে তিন সদস্য বিশিষ্ট একটি তদন্ত টিম গঠনের নির্দেশ দেন যা ২১ তারিখের মধ্যে প্রতিবেদন দাখিলের পর অভিযুক্ত শিক্ষকের বিরুদ্ধে চূড়ান্ত ব্যবস্থা নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ