Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

কেশবপুরে চাঁদাবাজির সংবাদ প্রকাশ করায় সাংবাদিককে হত্যার হুমকি

কেশবপুর (যশোর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ অক্টোবর, ২০২২, ১২:০১ এএম

কেশবপুর উপজেলার সন্ত্রাসী, মাদককারবারি, ১২ মামলার আসামি নজরুল ইসলাম (৩৬) চাঁদাবাজি মামলায় গ্রেফতার হওয়ার সংবাদ প্রকাশ করায় সাংবাদিক শামীম আখতার মুকুলকে (৪২) সামাজিক যোগাযোগ মাধ্যমে হত্যার হুমকি দিয়ে আসছে। হুমকির ঘটনা উল্লেখ করে সাংবাদিক শামীম আখতার মুকুল জীবনের নিরাপত্তা চেয়ে গত শুক্রবার রাতে কেশবপুর থানায় সাধারণ ডায়রি করেন। হুমকিদাতা নজরুল ইসলাম কেশবপুর পৌরসভার বাজিতপুর গ্রামের কওছার আলী মোড়লের ছেলে।
ডায়রি সূত্রে জানা যায়, গত ১০ অক্টোবর ১২টি মামলার আসামি নজরুল ইসলাম চাঁদাবাজি মামলায় গ্রেফতারের নিউজ বিভিন্ন গণমাধ্যমে প্রকাশিত হয়। প্রকাশিত নিউজের জের ধরে গত ১৩ অক্টোবর রাত ১১টা ৫৭ মিনিটে নজরুল ইসলাম নামের নিজ ফেসবুক আইডির ম্যাসেঞ্জার থেকে সাংবাদিক শামীম আখতার এর ব্যবহৃত ফেসবুক আইডির ম্যাসেঞ্জারে ভিডিও কল করেন। কল না ধরায় সেই থেকে লেখার মাধ্যমে বিভিন্ন সময় অকথ্য ভাষায় গালি-গালিজ ও প্রাণনাশের হুমকি-ধামকি প্রদান করে আসছে। বর্তমানে শামীম আখতার এবং তার পরিবার নিরাপত্তাহীনতায় ভুগছে। নজরুলের বিরুদ্ধে কেশবপুর থানায় ১২টি মামলা রয়েছে। যেকোন মুহূর্তে নজরুল ওই সাংবাদিকের ওপর হামলা এবং পরিবারের লোকজনের বড় ধরনের ক্ষতি সাধন করতে পারে বলে এলাকাবাসী আশঙ্কা করছেন। এ প্রসঙ্গে কেশবপুর থানার ওসি মোহাম্মদ বোরহান বলেন, সাংবাদিক সমাজের দর্পণ। চাঁদাবাজি মামলায় প্রধান আসামি নজরুল ইসলামের বিরুদ্ধে সংবাদ প্রকাশ করায় সাংবাদিক শামীম আখতার মুকুল কে হুমকির ঘটনায় থানায় জিডি করেছেন। বিষয়টি তদন্তপূর্বক আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ