Inqilab Logo

রোববার, ১৯ মে ২০২৪, ০৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

শিক্ষকের ওপর হামলাকারীদের শাস্তির দাবি : বরগুনায় মানববন্ধন

বরগুনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ অক্টোবর, ২০২২, ১২:০১ এএম

বরগুনায় সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক রাকিবুল হাসান রকিবের ওপর সন্ত্রাসী হামলার প্রতিবাদ ও আসামিদের আইনের আওতায় এনে বিচারের দাবিতে গতকাল শনিবার সকাল ১০টায় মানববন্ধন অনুষ্ঠিত হয়।
মানববন্ধনে বক্তব্য রাখেন জেলা প্রাথমিক শিক্ষা সমিতির সভাপতি আব্দুল আলীম লিটন, সন্ত্রাসী হামলা শিকার রকিবের স্ত্রী মুনিয়া আক্তার মুন্নি, আন্দোলন কর্মসূচি সমন্বয়ক শহিদুল ইসলাম স্বপ্ন, এসএসসি ২০০৪ ব্যাচের আহ্বায়ক আখতারুজ্জামান রকিব প্রমুখ।
মানববন্ধনে বক্তারা বলেন, বরগুনা শহরের ধানসিড়ি সড়কে সৎভাই শিক্ষক রাকিবুল হাসানের কাছে টাকা চেয়ে না পেয়ে কুপিয়ে জখম করে। গত ১০ অক্টোবর সকাল সাড়ে ৯টার দিকে রিপনের ধানসিড়ি বাসার সামনের রাস্তায় এ ঘটনা ঘটে।
সন্ত্রাসী হামলার শিকার রাকিবুলের স্ত্রী মুনিয়া আক্তার মুন্নী জানান, কয়েকদিন ধরে রিপন তার ছোট ভাইকে মোবাইল করে টাকা দাবি করে আসছিল। রাকিবুল তাকে বলে বাবার জায়গা বিক্রি করলে তাকে টাকার ব্যবস্থা করা হবে। স্কুলে যাওয়ার পথে রিপনের বাসার সামনে গিয়ে তার সাথে কথা কাটাকাটি হয়। শেষে যাওয়ার সময় তাকে রামদা দিয়ে কোপ দেয় রিপন। হাত দিয়ে কোপ থামাতে গেলে রাকিবুলের বাম হাতে দুটি কোপ লেগে রগ কেটে যায়। পরে আহত অবস্থায় রাকিবুলকে উদ্ধার করে প্রথমে বরগুনা জেনারেল হাসপাতালে নেয়া হয়। সেখান থেকে রাজধানীর পঙ্গু হাসপাতালে পাঠানো হয়।
মানববন্ধনে ভক্তারা এই ঘটনার তীব্র প্রতিবাদ জানিয়ে প্রকৃত দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ