Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাঙ্গাবালীতে খেলার মাঠের দাবিতে মানববন্ধন

রাঙ্গাবালী (পটুয়াখালী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ অক্টোবর, ২০২২, ১২:০১ এএম

নদ-নদী ও সমুদ্র বেষ্টিত ছোট ছোট দ্বীপ ও চর নিয়ে গঠিত রাঙ্গাবালী উপজেলা। ২৫ ফেব্রুয়ারি ২০১২ সালে প্রধানমন্ত্রী শেখহাসিনা উপজেলা শুভ উদ্বোধন ঘোষণা করেন। এ জনপদের মানুষগুলো একসময় রাষ্ট্রের প্রায় সুবিধা থেকে বঞ্চিত ছিল। দীর্ঘ প্রতীক্ষার পরে ১২ সেপ্টেম্বর ২০২১ সালে রাঙ্গাবালীবাসী বিদ্যুতের আলোয় আলোকিত হয়। সবকিছুতে একের পর এক পরিপূর্ণ হলেও খেলার মাঠের অভাব থেকেই যায় যুবসমাজের। ছোট-বড়, কিশোর, যুবক ও বয়স্কদের এখন প্রাণের দাবি খেলার মাঠ। গত শুক্রবার দুপুর ২.৩০ মিনিটে খাঁ খাঁ রৌদ্রে পুড়ে রাঙ্গাবালী উপজেলা ক্রীড়া ও সমাজ কল্যাণ ক্লাব খেলার মাঠ চেয়ে মানববন্ধন কর্মসূচি পালন করেন। এসময় ক্রীড়া ও সমাজ কল্যাণ ক্লাবের সাধারণ সম্পাদক বাবু তালুকদার বলেন, যুব সমাজ রক্ষার জন্য খেলাধুলার বিকল্প কিছু নেই। যুবসমাজকে মাদক থেকে দূরে রাখার জন্য ক্রীড়া ও সমাজ কল্যাণ ক্লাবের প্রচেষ্টা অব্যাহত থাকবে। প্রধানমন্ত্রীর কাছে আবেদন আমাদের নির্দিষ্ট একটি খেলার মাঠ দরকার।
ক্রীড়া ও সমাজ কল্যাণ ক্লাবের উপদেষ্টা দিলীপ দাস বলেন, মানুষের শরীর ও মনের সুস্থতার জন্য নিয়মিত ব্যায়াম ও হাঁটা-চলা করা প্রয়োজন। শিশুদের শারীরিক ও মানসিক বিকাশের জন্য নিয়মিত খেলাধুলা করা জরুরি। আমি প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে ছোট একটি আবেদন রাখতে চাই। রাঙ্গাবালী উপজেলায় শেখ রাসেল মিনি স্টেডিয়াম করা হোক, এটা আমাদের সকলের দাবি।
এসময় উপস্থিত ছিলেন, ক্রীড়া ও সমাজ কল্যাণ ক্লাবের সভাপতি জাহিদ হাসান সাগর, ব্যবসায়ী সমিতির সভাপতি আব্বস উদ্দীন হাং ও রাঙ্গাবালীবাসী ক্রীড়া প্রেমিক সাধারণ জনগণ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ