Inqilab Logo

মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ১২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সুন্দরগঞ্জে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার

সুন্দরগঞ্জ (গাইবান্ধা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ অক্টোবর, ২০২২, ১২:০১ এএম

গাইবান্ধার সুন্দরগঞ্জে মেরেজা বেগম (৪৬) নামে এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। গতকাল শনিবার সকালে উপজেলার শ্রীপুর ইউনিয়নের ধর্মপুর চেংমারী গ্রাম থেকে এ লাশ উদ্ধার করে পুলিশ। মেরেজা বেগম ওই গ্রামের ফুল মিয়ার স্ত্রী।
স্থানীয়রা জানান, বিয়ের পর থেকেই গৃহবধূ মেরেজা বেগম তার বাবা মৃত মেনাজ উদ্দিনের বাড়িতে স্বামী ফুল মিয়াসহ বসবাস করে আসছেন। স্বামী ফুল মিয়া জীবিকার তাগিদে কৃষি শ্রমিক হিসেবে দেশের বিভিন্ন জায়গায় অবস্থান করে শ্রম বিক্রি করেন। সম্প্রতি জমি নিয়ে মেরেজা বেগমের সাথে তার ভাই আয়নাল মিয়ার ঝগড়া হয়। ঝগড়ার পর থেকে মেরেজাকে বিষন্ন দেখাচ্ছিল। এমতাবস্থায় শনিবার সকালে নিজ ঘরে ঝুলন্ত অবস্থায় মেরেজাকে দেখতে পেয়ে পরিবারের লোকজন পুলিশকে খবর দেয়। পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য গাইবান্ধা জেলা হাসপাতালের মর্গে প্রেরণ করে।
এ ব্যাপারে সুন্দরগঞ্জ উপজেলার কঞ্চিবাড়ি পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইসলাম হোসেন বলেন, মেরেজা বেগমের ঝুলন্ত লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ