Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

কুমিল্লায় গ্যাস সিলিন্ডারের মুখ কাটতে গিয়ে বিস্ফোরণে যুবক নিহত

কুমিল্লা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৫ অক্টোবর, ২০২২, ৬:২৩ পিএম

ব্যবহৃত গ্যাসের সিলিন্ডার খালি মনে করে ওয়ার্কশপে মুখ কাটতে গিয়ে বিস্ফোরণে ঘটনাস্থলেই রুবেল হোসেন (২৮) নামের এক যুবকের মৃত্যু হয়েছে। শনিবার (১৫ অক্টোবর) দুপুরে মনোহরগঞ্জ উপজেলার লক্ষ্মণপুর বাজারে এ ঘটনা ঘটে। নিহত রুবেল হোসেন মনোহরগঞ্জ উপজেলার ভাউপুর গ্রামের কুটি বাড়ির ওসমান গনির ছেলে। তিনি ব্যাটারিচালিত অটোরিকশার চালক ছিলেন। বিষয়টি নিশ্চিত করেন মনোহরগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিউল আলম।

ওসি বলেন, নিহত রুবেল পেশায় একজন অটোরিকশা চালক। শনিবার দুপুরে বাড়ি থেকে একটি গ্যাস সিলিন্ডার খালি মনে করে লক্ষ্মণপুর বাজারে নিয়ে আসে সেটার মুখ কাটাতে। এসময় সে নিজেই ওই ওয়ার্কশপের মেশিন দিয়ে সিলিন্ডারটি কাটতে গেলে বিস্ফোরণ ঘটে। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

ওসি বলেন, ধারণা করা হচ্ছে সিলিন্ডারটিতে গ্যাস ছিল। যার কারণে কাটতে গিয়ে আগুনের স্পর্শে বিস্ফোরণটি ঘটে। এ ঘটনায় কেউ অভিযোগ না করায় ময়নাতদন্ত ছাড়াই লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ