Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সুস্থ হয়ে হাসপাতাল ছেড়েছেন বেলুন বিস্ফোরণে দগ্ধ রনি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৫ অক্টোবর, ২০২২, ৫:৪১ পিএম

এক মাস চিকিৎসাধীন থাকার পর শনিবার শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউট থেকে ছাড়পত্র পেলেন গ্যাস বেলুন বিস্ফোরণে দগ্ধ জনপ্রিয় কৌতুকশিল্পী ও উপস্থাপক আবু হেনা রনি । সুস্থ ও শঙ্কামুক্ত হওয়ায় দুপুর ১২টায় সংবাদ সম্মেলনের মাধ্যমে তাকে ছাড়পত্র দেওয়া হয়।

সংবাদ সম্মেলনে ডা. সামন্ত লাল সেন বলেন, আবু হেনা রনি অতি দ্রুত তার স্বাভাবিক কাজে ফিরতে পারবে। একইসঙ্গে সবাইকে অনুরোধ করব, আরও বেশি সতর্ক থাকার জন্য। গ্যাস বেলুন ব্যবহারের ক্ষেত্রে আরও সতর্কতার সঙ্গে মনিটর করা প্রয়োজন আছে।

বাংলাদেশের চিকিৎসা ব্যবস্থার ওপর আস্থা রাখার জন্য রনিকে ধন্যবাদ জানিয়ে আইজিপি চৌধুরী আব্দুল্লাহ আল-মামুন বলেন, শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে যেভাবে চিকিৎসা সেবা দিয়ে রনিকে সুস্থ করে তুলেছেন, তাদেরকে ধন্যবাদ জানাই। এসময় চিকিৎসকদের প্রতি কৃতজ্ঞতাও জানান তিনি।

সংবাদ সম্মেলনে আবু হেনা রনি বলেন, সচেতনতার কোনো বিকল্প নেই। দেশে চিকিৎসা ব্যবস্থার উপর সবার আস্থা রাখা উচিত। আমাকে কষ্ট থেকে মুক্ত করার জন্য প্রথম দিন থেকে চিকিৎসক ও নার্সদের কাছ থেকে সর্বোচ্চ চেষ্টা পেয়েছি।

তিনি আরও বলেন, পুলিশ বাহিনীর প্রতি আমি কৃতজ্ঞতা জানাচ্ছি। তারা তাৎক্ষণিকভাবে আমার চিকিৎসার ব্যবস্থা করেছিলেন।

প্রসঙ্গত, গত ১৬ সেপ্টেম্বর বিকেলে জিএমপির প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠানে গ্যাস বেলুন বিস্ফোরণে আবু হেনা রনি বাদে আরও চারজন দগ্ধ হন। তবে রনির শরীরের ২৫ শতাংশ পুড়ে যাওয়ায় ওই রাতেই আইসিইউতে নিবিড় পর্যবেক্ষণে রাখা হয়।

এর আগে বৃহস্পতিবার (১৩ অক্টোবর) রাতে হাসপাতালে বসে মীরাক্কেলখ্যাত কৌতুক অভিনেতা রনি তার ভেরিফাইড ফেসবুকে কিছু প্রাকৃতিক ছবি শেয়ার করেন। তাতে তিনি লিখেছেন, ‘আলহামদুলিল্লাহ, অনেকটা ভালো এখন। আকাশ দেখছি হাসপাতালে বসে। চারপাশের সুন্দর মানুষদের দোয়ায় এবং চেষ্টায় সুন্দর হয়ে উঠছে আমার চারিদিক। আপনাদের কথা কখনও যেন ভুলে না যাই। ভালোবাসা সবার জন্য।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ