Inqilab Logo

রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মনজুর আলমের উদ্যোগে ফটিকছড়িতে দাতব্য চিকিৎসালয়ের যাত্রা শুরু

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১৫ অক্টোবর, ২০২২, ১২:০০ এএম

সাবেক সিটি মেয়র এম মনজুর আলমের উদ্যোগে ও আলহাজ্ব হোসনে আরা-মনজুর ওয়েলফেয়ার ট্রাস্টের অর্থায়নে পীর আউলিয়ার চারণভূমি ফটিকছড়ি উপজেলায় শাহ সুফী সৈয়দ গোলামুর রহমান আল-হাসানী আল মাইজভান্ডারীর মাতার নামে ‘সৈয়দা মোশাররফজান বেগম (রহ.) ডায়াবেটিস ও দাতব্য চিকিৎসালয়ের যাত্রা শুরু হয়েছে।

মনজুর আলমের চলমান সেবা কর্যক্রমের অংশ হিসেবে বৃহস্পতিবার উপজেলার রোশাংগিরি ইউনিয়নের আজিমনগরে উদ্বোধন করা হলো এই ডায়াবেটিস ও দাতব্য চিকিৎসালয়। এ চিকিৎসালয়ে স্বল্প খরচে প্রতিদিন সকাল ৯টা থেকে দুপুর ২টা পর্যন্ত আধুনিকমানের সমৃদ্ধ ও সম্প্রসারিত প্যাথলজি সেন্টারে সকল ধরণের পরীক্ষা-নিরীক্ষাসহ দক্ষ টেকনিশিয়ান ও অভিজ্ঞ চিকিৎসকগণ নিয়মিত চিকিৎসা সেবা প্রদান করবেন। আর অসহায় দুস্থ গরিব রোগীদের চিকিৎসা সেবা নিশ্চিত করার জন্য রয়েছে বিশেষ ব্যবস্থা।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সৈয়দ নজিবুল বশর মাইজভান্ডারী এমপি। দিদারুল আলম এমপি অনুষ্ঠানে সভাপতিত্ব করেন। বিশেষ অতিথি ছিলেন ফটিকছড়ি উপজেলা পরিষদ চেয়ারম্যান হোসাইন মো. আবু তৈয়ব, মোস্তফা হাকিম গ্রুপের পরিচালক মোহাম্মদ নিজামুল আলম রাজু, মোহাম্মদ সারওয়ার আলম, মোহাম্মদ ফারুক আজম, মোহাম্মদ সাইফুল আলম, মোহাম্মদ সাহিদুল আলম ও আল আমিন হাসপাতালের পরিচালক ডা. মো. মেজবাহ উদ্দিন তুহিন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ