Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

দেশের রাজনীতিতে জাতীয় পার্টির বিকল্প নেই

সুন্দরগঞ্জে শামীম পাটোয়ারী

সুন্দরগঞ্জ (গাইবান্ধা) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৫ অক্টোবর, ২০২২, ১২:০০ এএম

জাতীয় পার্টির অতিরিক্ত মহাসচিব প্রেসিডিয়াম সদস্য গাইবান্ধা-১ (সুন্দরগঞ্জ) আসনের জাতীয় সংসদ সদস্য ব্যারিস্টার শামীম হায়দার পাটোয়ারী এমপি বলেছেন, রাজনৈতিক অস্থিতিশীতার দিকে দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছে আওয়ামী লীগ ও বিএনপি। আওয়ামী লীগ ও বিএনপি দিনদিন দেশকে গৃহ যুদ্ধের দিকে ঠেলে দিচ্ছে। তারা সংঘাত তৈরি করছে। তাই এসব সংঘাত থেকে দেশকে উত্তরণের জন্য দেশের রাজনীতিতে জাতীয় পার্টির কোন বিকল্প নাই। দেশের সুশাসন এখন কফিনে ঢুকে গেছে। সুশাসন ফিরিয়ে আনতে হবে। আর সুশাসন ফিরিয়ে আনতে পল্লীবন্ধু এরশাদের হাতে গড়া জাতীয় পার্টিই শ্রেষ্ঠ রাজনৈতিক দল।

তিনি আরও বলেন, পল্লীবন্ধু এরশাদ বিচার ব্যবস্থা জনগণের দাড়-গোড়ায় পৌঁছে দেওয়ার জন্য দেশের মহুকুমাগুলোকে জেলা ও থানাগুলোকে উপজেলায় রুপান্তরিত করে প্রতি উপজেলায় বিচার ব্যবস্থা চালু করেছিলেন।

তিনি আরও বলেন, সম্প্রতি গাইবান্ধা-৫ (ফুলছড়ি-সাঘাটা) আসনের উপনির্বাচনে ভোট ডাকাতি ঠেকাতে নির্বাচন কমিশন ভোট বন্ধ করে ইতিহাস সৃষ্টি করেছেন। যা গণতন্ত্রের জন্য একটি মাইলফল। গতকাল শুক্রবার সন্ধ্যায় সুন্দরগঞ্জ উপজেলার শান্তিরাম পাঁচগাছি সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে শান্তিরাম ইউনিয়ন জাতীয় পার্টির দ্বি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথি হিসেবে বক্তব্যকালে তিনি এ কথাগুলো বলেন।

শান্তিরাম ইউনিয়ন জাপার আহ্বায়ক প্রভাষক শরিফুল ইসলাম শাহীনের সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনের আলোচনায় ইউনিয়ন জাপার সদস্য সচিব সহকারি অধ্যাপক মশিউর রহমান পলাশের সঞ্চালনায় সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির সদস্য সোলায়মান সামি, সুন্দরগঞ্জ পৌর মেয়র ও পৌর জাতীয় পার্টির সভাপতি আব্দুর রশীদ রেজা সরকার ডাবলু।

এসময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা জাতীয় পার্টির সহ-সভাপতি আনছার আলী সরদার, মাওলানা আবুল হোসাইন, সাধারণ সম্পাদক আব্দুল মান্নান মন্ডল, সাংগঠনিক সম্পাদক সরদার মিজানুর রহমান মিলন, বেলকা ইউনিয়ন জাপার সভাপতি রেজাউল ইসলাম রানা, ছাপড়হাটী ইউনিয়ন জাপার সভাপতি আশরাফুল আলম, উপজেলা অটোশ্রমিক পার্টির সাংগঠনিক সম্পাদক মঞ্জুরুল ইসলাম প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ