Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

দৌলতপুর সীমান্তে গ্রামবাসীর মধ্যে সংঘর্ষ ও গুলিবর্ষণ

দৌলতপুর (কুষ্টিয়া) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৫ অক্টোবর, ২০২২, ১২:০০ এএম

কুষ্টিয়ার দৌলতপুর সীমান্তে দু’দল গ্রামবাসীর মধ্যে সংঘর্ষ ও গুলিবর্ষণের ঘটনা ঘটেছে। সংঘর্ষে আব্দুল বারেক ও মিন্টু নামে দু’জন গুলিবিদ্ধসহ আহত হয়েছেন। গত বৃহস্পতিবার রাতে উপজেলার রামকৃষ্ণপুর ইউনিয়নের সীমান্ত সংলগ্ন চল্লিশপাড়া গ্রামে সংঘর্ষ ও গুলিবর্ষণের এ ঘটনা ঘটেছে।

স্থানীয়রা জানায়, বিয়ে সংক্রান্ত বিরোধের জের ধরে বৃহস্পতিবার দুপুরে আমজাদ মস্তান ও আইয়ুব মেম্বারের লোজনের মধ্যে বাকবিতণ্ডা ও মারধরের ঘটনা ঘটে। এতে আব্দুল বারেক নামে একজন সড়কির আঘাতে আহত হোন। এরই জের ধরে রাতে চল্লিশপাড়া এলাকার আস্তুলের খালের দুইপাড়ে দুইপক্ষ সশস্ত্র অবস্থায় মুখোমুখি হয়ে একে অপরকে লক্ষ্য করে গুলি ছুড়ে । গুলিতে মিন্টু পায়ে গুলিবিদ্ধ হয়ে আহত হলে তাকে হাসপাতালে নিয়ে চিকিৎসা দেওয়া হয়। স্থানীয়রা জানিয়েছেন, উভয়পক্ষ অন্তত ৮-১০ রাউন্ড গুলিবর্ষন করেছে।

সংঘর্ষ ও গুলিবর্ষণের ঘটনার বিষয়ে রামকৃষ্ণপুর ইউনিয়নের চেয়ারম্যান সিরাজ মন্ডল জানান, বিয়ে সংক্রান্ত বিরোধের জের ধরে আমজাদ হোসেন ও বিএনপি নেতা আইয়ুব মেম্বারের (সাবেক মেম্বার) লোকজনের মধ্যে সংঘর্ষ ও একে অপরকে লক্ষ্য করে গুলিবর্ষণের ঘটনা ঘটেছে। তবে গুলিতে কেউ হতাহত হওয়ার খবর পাওয়া যায়নি।

সংঘর্ষ ও গোলাগুলির বিষয়ে দৌলতপুর থানার ওসি মজিবুর রহমান জানান, এ ধরনের খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছিল। তবে গোলাগুলির কোন সত্যতা পাওয়া যায়নি বলে তিনি উল্লেখ করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ