Inqilab Logo

রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

পরশুরামে ছেলের বিরুদ্ধে বাবাকে পিটিয়ে হত্যার অভিযোগ গ্রেফতার ২

ছাগলনাইয়া (ফেনী) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৫ অক্টোবর, ২০২২, ১২:০০ এএম

ফেনীর পরশুরামে ছেলের বিরুদ্ধে বাবাকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। এ ঘটনায় নিহত আবদুল মমিনের মেয়ে বাদী হয়ে পরশুরাম মডেল থানায় হত্যা মামলা দায়ের করেন। পুলিশ ছেলে মো. ফারুক ওরফে রাজিব ও তার শ্যালক আবদুল মজিব ওরফে সুমনকে গ্রেফতার করেছে। গত বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে ১০টার দিকে উপজেলার চিথলিয়া ইউনিয়নের পূর্ব আলকা গ্রামে নিজ বাড়িতে এ ঘটনা ঘটে।

মামলা সূত্রে জানা গেছে, গত রাত সাড়ে ১০টার দিকে ফারুক ও তার শ্যালককে নিয়ে গ্রামের বাড়িতে যান। বাড়িতে মাকে নির্যাতন করা নিয়ে বাবা-ছেলের মধ্যে বাগবিতণ্ডা শুরু হয়। একপর্যায়ে ফারুক ক্ষিপ্ত হয়ে বাবা মমিনের মাথায় লাঠি দিয়ে এলোপাতাড়িভাবে মারতে থাকেন। এতে বাবা গুরুতর আহত হলে ফারুক তার শ্যালককে নিয়ে পালিয়ে যান। পরে মমিন ও তার স্ত্রীর চিৎকারে প্রতিবেশিরা প্রথমে তাকে পরশুরাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে ফেনী জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় সেখানে রাত সাড়ে ১২টায় মারা যান।

পরশুরাম মডেল থানার ওসি মো. সাইফুল ইসলাম বলেন, নিহতের পরিবারের লোকজনের সঙ্গে কথা বলে জানা গেছে, অভিযুক্ত ফারুক তার বাবাকে মারধরের ঘটনাটি ডাকাত দলের হামলা বলে চালিয়ে দিতে চেয়েছিলেন। এ ঘটনায় রাতেই অভিযান চালিয়ে ফারুক ও মজিবকে গ্রেফতার করে পুলিশ। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে রাখা হয়েছে। গ্রেফতারকৃত দু’জনকে গতকাল শুক্রবার ফেনীর আদালতে পাঠানো হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ