Inqilab Logo

রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সৈয়দ গোলামুর রহমান মাইজভান্ডারীর খোশরোজ শরীফ উদযাপিত

ফটিকছড়ি (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ অক্টোবর, ২০২২, ১২:০০ এএম

লাখো লাখো ভক্তবৃন্দের উপস্থিতিতে গতকাল শুক্রবার ফটিকছড়ির মাইজভান্ডার দরবার শরীফের আধ্যাত্মিক পুরুষ গাউছুল আজম শাহসূফি মাওলানা সৈয়দ গোলামুর রহমান (কঃ) মাইজভান্ডারীর ১৬০ তম খোশরোজ শরীফ (জন্মদিন) যথাযোগ্য মর্যাদায় উদযাপিত হয়েছে।
এ খোশরাজ শরীফ উপলক্ষে আশেকানে মাইজভাণ্ডারী এসোসিয়েশনের উদ্যোগে গত বুধবার থেকে শুক্রবার পর্যন্ত ৩দিন ব্যাপি নানা কর্মসূচি পালিত হয়।
এর মধ্যে ছিল খতমে কুরআন, খতমে গাউছিয়া, মাইজভান্ডারী দর্শন’র ওপর আলাচনা, ওয়াজ ও মিলাদ মাহফিল।
মাইজভান্ডার শাহী ময়দানে গতকাল শুক্রবার বাদ জুমা মাইজভান্ডারী দর্শনের ওপর আলাচনা সভায় প্রধান অতিথি ছিলেন হযরতের নাতি শাহসূফি সৈয়দ নজিবুল বশর মাইজভান্ডারী এমপি।
শাহসূফি সৈয়দ হাবিবুল বশর মাইজভান্ডারীর সভাপতিত্বে অনুষ্ঠিত এ সভায় বক্তব্য রাখেন, শাহসূফি সৈয়দ মুহিবুল বশর মাইজভান্ডারী, শাহসূফি সৈয়দ আমিনুল বশর মাইজভান্ডারী, শাহজাদা সৈয়দ তৈয়বুল বশর মাইজভান্ডারী। পরে শানদার ওয়াজ ও মিলাদ মাহফিল শেষে বাদে আসর বিশ্ববাসীর সুখ, শান্তি ও সমৃদ্ধি কামনা করে আখেরি মুনাজাত পরিচালনা করেন হযরতের দৌহিত্র গাউছিয়া রহমান মঞ্জিলের প্রদানতম সাজ্জাদানশীন শাহসুফি সৈয়দ মুজিবুল বশর মাইজভান্ডারী (ম:জি:আ:)।
এসময় উপস্থিত ছিলেন নায়েবে সাজ্জাদানশীন শাহজাদা ছৈয়দ নুরুল বশর মাইজভান্ডারী।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ