Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

দাউদকান্দিতে লাইসেন্সবিহীন ১৬ ক্লিনিক ও ডায়াগনস্টিক বন্ধ

দাউদকান্দি (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ অক্টোবর, ২০২২, ১২:০০ এএম

দাউদকান্দি উপজেলার অবৈধ ১৬টি ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টার বন্ধ করে দেয়া হয়েছে। বন্ধ হওয়া ডায়াগনস্টিক সেন্টারগুলো হলো জনসেবা ডায়াগনস্টিক সেন্টার, কেয়ার মেডিকেল এন্ড ডায়াগনস্টিক সেন্টার, আমিরাবাদ মেডিকেল সেন্টার, কেয়ার মেডিকেল সার্ভিস, গৌরীপুর ডায়াবেটিক হাসপাতাল, গ্রিনল্যান্ড ডায়াগনস্টিক সেন্টার, নুহা ডায়াগনস্টিক সেন্টার, সানল্যাব ডায়াগনস্টিক সেন্টার, নিউ পপুলার ডায়াগনস্টিক সেন্টার, ফয়েজ ডায়াগনস্টিক সেন্টার, স্বপ্ন ডায়াগনস্টিক সেন্টার, মডার্ন ডায়াগনস্টিক সেন্টার, ভূঁইয়া ডায়াগনস্টিক সেন্টার, ইউনিক হসপিটাল, ফ্যামিলি ডায়াগনস্টিক সেন্টার ও ইউনিক ডায়াগনস্টিক সেন্টার।
দাউদকান্দি উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. তৌহিদ আল হাসান ইনকিলাবকে জানান, যাদের নিবন্ধন নেই, সেগুলোকে বন্ধ ঘোষণা করেই আমরা গতকাল তালিকা প্রকাশ করেছি। এর মধ্যে কেউ কাগজপত্র বা নিবন্ধন পেলে আমাদের অফিসে যোগাযোগ করলে আমরা যাচাই-বাছাই করে দেখব। আর অনিবন্ধিত ও নিবন্ধনের মেয়াদোত্তীর্ণ ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টার চিহ্নিতকরণে আমাদের অভিযান চলমান রয়েছে। তিনি আরো বলেন, এর আগে অভিযানে বন্ধ করে দিলেও পরে আমাদের অগোচরে আবার সেগুলো চালু করে। এজন্য উপজেলা প্রশাসনকে চিঠির মাধ্যমে বিষয়টি অবহিত করেছি, যাতে অনুমোদন ছাড়া পুনরায় চালু করতে না পারে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ