Inqilab Logo

রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ফটিকছড়িতে দাতব্য চিকিৎসালয় উদ্বোধন

ফটিকছড়ি (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ অক্টোবর, ২০২২, ১২:০০ এএম

ফটিকছড়িতে হোসনে আরা-মঞ্জুর ওয়েলফেয়ার ট্রাস্টের অর্থায়নে সৈয়দা মোশারফজান বেগম দাতব্য চিকিৎসালয়ের শুভ উদ্বোধন করা হয়েছে।
গত বৃহস্পতিবার দুপুরে মাইজভাণ্ডার দরবার শরীফ সংলগ্ন আজিজনগর এলাকায় প্রতিষ্ঠিত এ সেবা কেন্দ্রটির শুভ উদ্বোধন করেন, ফটিকছড়ি থেকে নির্বাচিত সংসদ সদস্য ও তরিকত ফেডারেশনের চেয়ারম্যান সৈয়দ নজিবুল বশর মাইজভাণ্ডারী।
মোস্তফা হাকিম ওয়েলফেয়ার ফাউন্ডেশনের পরিচালক ও সীতাকুণ্ড থেকে নির্বাচিত এমপি মোহাম্মদ দিদারুল আলমের সভাপতিত্বে এ উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, ফটিকছড়ি উপজেলা চেয়ারম্যান হোসাইন মো. আবু তৈয়ব, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. নাবিল চৌধুরী, হোসনে আরা-মঞ্জুর ওয়েলফেয়ার ট্রাস্টের নির্বাহী পরিচালক মোহাম্মদ নিজামুল আলম, মোহাম্মদ সরোয়ার আলম, মোহাম্মদ ফারুক আজম ও মোহাম্মদ সাইফুল আলম।
উল্লেখ্য, মাইজভাণ্ডার দরবার শরীফের আধ্যাত্মিক সাধক সৈয়দ গোলামুর রহমান মাইজভান্ডারীর আম্মাজান সৈয়দা মোশারফজান বেগম (রহ.) স্মরণে এ দাতব্য চিকিৎসালয়টি প্রতিষ্ঠা করেন চট্টগ্রাম সিটি’র সাবেক মেয়র আলহাজ মোহাম্মদ মঞ্জুর আলম। এতে অভিজ্ঞ চিকিৎসক দ্বারা এলাকার গরীব, দুঃস্থ ও অসহায় রোগীদের ফ্রি স্বাস্থ্য সেবা প্রদান করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ