Inqilab Logo

বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাজাপুর মহাসড়কে ৩ জন হতাহত

রাজাপুর (ঝালকাঠি) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ অক্টোবর, ২০২২, ১০:৩৮ পিএম

ভান্ডারিয়া-বরিশাল আঞ্চলিক মহাসড়কের রাজাপুর উপজেলার কৈবর্তখালীর সমবায় নামক স্থানে ইজিবাইক ও ট্রাকের সংঘর্ষে হতাহত ৩। নিহত ইজিবাইক যাত্রী মোঃ জাহাঙ্গীর হোসেন হাং(৬০), উপজেলার গালুয়া দূর্গাপূর গ্রামের মোহাম্মদ আলীর ছেলে এবং দক্ষিণ রাজাপুরের মৃত সমশের খানের ছেলে মোঃ শহিদুল ইসলাম খান (৪০)।

গুরুতর আহত উপজেলা সাতুরিয়ার লেবু বুনিয়া (সাতঘর) এলাকার মোঃ সফিজ উদ্দিন হাং এর পুত্র আঃরশিদ হাং (৪৫)। তাকে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের ই বাংলা মেডিকেল কলেজ হসপিটাল (শেবাচিম) প্রেরণ করা হয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, আজ বৃহস্পতিবার (১৩ অক্টোবর) আনুমানিক সন্ধ্যা ৭ টায় রাজাপুর গামী একটি ট্রাক ও বিপরীত দিক থেকে যাত্রীবাহী কৈবর্ত্তখালী সমবায় নামক স্থানে আসলে মুখোমুখি ধাক্কা লাগে, ঘটনাস্থলে একজন মারা যায় ও অন্যজন হাসপাতালে নেয়ার পথে মারা যান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। ঘাতক ট্রাক পুলিশ আটক করেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ