Inqilab Logo

মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সোনারগাঁয়ে নৃত্যশিল্পীকে গণধর্ষণ, গ্রেপ্তার ৪

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১৩ অক্টোবর, ২০২২, ১০:৩৫ পিএম

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলায় গণধর্ষণের শিকার হন এক নৃত্যশিল্পী (১৯)। গতকাল বুধবার রাতে উপজেলার সাদিপুর ইউনিয়নের চৌত্রাপাশা গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় ভুক্তভোগী ওই নারী বাদী হয়ে সাতজনকে আসামি করে সোনারগাঁ থানায় মামলা করেন।

পরে অভিযান চালিয়ে রাতেই চারজনকে গ্রেপ্তার করতে সক্ষম হয় পুলিশ। মামলার অপর তিন আসামি পালিয়ে যায়। গ্রেপ্তাররা হলেন-উপজেলার চৌত্রাপাশা গ্রামের মৃত নুরুল ইসলামের ছেলে ইসরাফিল (৩৩), আব্দুল হকের ছেলে রুহুল আমিন (২০), মৃত লাল মিয়ার ছেলে বাবু (২৬) ও তালেব আলীর ছেলে খোকন আলম (২৬)।

তালতলা তদন্ত কেন্দ্রের পুলিশ পরিদর্শক জাকির রব্বানী জানান, গতকাল বুধবার সন্ধ্যার পর উপজেলার সাদিপুর ইউনিয়নের ভারগাঁও গ্রামে এক শিশুর জন্মদিনের অনুষ্ঠানে এক নারী (১৯) নৃত্য পরিবেশন করেন। পরে রাত ১টার দিকে পায়ে হেঁটে নয়াপুর বাজার ফেরার পথে চৌত্রাপাশা হাবুরটেক দাইয়ানের বাড়ির সামনে পৌঁছানোর পর স্থানীয় ইসরাফিল, রুহুল আমিন, বাবু, খোকন আলম, ইমরান, রবিন, মামুনসহ একটি সংঘবদ্ধ দল নৃত্যশিল্পী দলনেতাকে অস্ত্রের মুখে জিম্মি করে এবং নৃত্যশিল্পী ওই নারীকে অন্যত্র নিয়ে গণধর্ষণ করে।

সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ হাফিজুর রহমান বলেন, ধর্ষণ মামলায় চারজনকে গ্রেপ্তার করা হয়েছে। বাকি আসামিদের গ্রেফতার করতে অভিযান চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ