Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ছাত্রলীগ নেতার রডের আঘাতে মামা নিহত

সিংড়া (নাটোর) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৪ অক্টোবর, ২০২২, ১২:০২ এএম

নাটোরের সিংড়ায় জমি সংক্রান্ত বিরোধে ভাগিনার লোহার রডের আঘাতে মামা ছকির শেখ নিহত হয়েছেন। এ ঘটনায় ওয়ার্ড ছাত্রলীগ নেতা আশরাফুল ইসলাম ও তার ভগ্নিপতি বরকত আলীকে আটক করেছে পুলিশ।

পুলিশ ও এলাকাবাসীরা জানায়, সিংড়া উপজেলার শেরকোল ইউনিয়নের নীলচড়া গ্রামের দবির উদ্দিন শেখ এর ছেলে নিহত ছকির উদ্দিন সাথে ভাগিনা ৯ নম্বর ওয়ার্ড ছাত্রলীগের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলামমের বসত বাড়ির জায়গা নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। গত বুধবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে বিরোধপূর্ণ জায়গা নিয়ে মামা ও ভাগ্নের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে ভাগ্নের কাছে থাকা লোহার রড দিয়ে মামা ছকির শেখের মাথায় আঘাত করলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

সিংড়া থানার অফিসার ইনচার্জ মিজানুর রহমান ঘটনাস্থল পরিদর্শন শেষে সাংবাদিকদের বলেন, আমরা খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে আসি। সেখানে ভাগিনা ও ভগ্নিপতি আহত হয়। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে আশরাফুল ইসলাম ও তার ভগ্নিপতি বরকত আলীকে আটক করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ