Inqilab Logo

বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

লক্ষ্মীপুরে কিশোর গ্যাংয়ের সংঘর্ষে ছুরিকাহত ১

স্টাফ রিপোর্টার, লক্ষ্মীপুর থেকে : | প্রকাশের সময় : ১৪ অক্টোবর, ২০২২, ১২:০২ এএম

লক্ষ্মীপুর শহরের লিল্লাহ মসজিদ এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে কিশোর গ্যাংয়ের দু’পক্ষের সংঘর্ষে শাহাদাত হোসেন নামের এক কিশোরকে ছুরিকাঘাত করা হয়েছে। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে সুজন নামে আরেক কিশোরকে আটক করেছে পুলিশ। গত বুধবার সন্ধ্যায় শহরের জেলা শ্রমিক লীগের প্রতিষ্ঠা বার্ষিকীর আলোচনা সভাস্থলের পাশে এ ঘটনা ঘটে। আহত শাহাদাত লক্ষ্মীপুর পৌর এলাকার বাঞ্চানগর গ্রামের আবুল কাশেমের ছেলে। আটককৃত সুজন পৌর এলাকার বাসিন্দা মো. খোকনের ছেলে। পুলিশ ও স্থানীয়রা জানায়, বিকেল থেকে শহরের এন আহাম্মদিয়া স্কুল মাঠে শ্রমিক লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা চলছিল। সন্ধ্যায় অনুষ্ঠানস্থলের সামনে চার-পাঁচজন কিশোরের সঙ্গে কথা-কাটাকাটি হয়। একপর্যায়ে ওই কিশোররা ধারালো অস্ত্র দিয়ে শাহাদাতকে কুপিয়ে জখম করে। পরে তাকে প্রথমে সদর হাসপাতাল ও পরে ঢামেক হাসপাতালে প্রেরণ করা হয়।

জেলা শ্রমিক লীগের আহ্বায়ক ইউসুফ পাটওয়ারী বলেন, অনুষ্ঠানের বাইরে কে বা কারা সংঘর্ষে জড়িয়েছে আমরা জানিনা। আহত বা হামলাকারী কেউ শ্রমিক লীগের রাজনীতির সঙ্গে সম্পৃক্ত নয়। লক্ষ্মীপুর সদর থানার ওসি মোসলেহ উদ্দিন জানান, কথা-কাটাকাটির একপর্যায়ে ছুরিকাঘাতে এক কিশোর গুরুতর আহত হয়েছে। এ ঘটনায় একজনকে আটক করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ