Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

মেঘনা নদীতে ডুবে ২ মাদরাসাছাত্রের মৃত্যু

স্টাফ রিপোর্টার, চাঁদপুর থেকে : | প্রকাশের সময় : ১৪ অক্টোবর, ২০২২, ১২:০২ এএম

চাঁদপুরে মেঘনা নদীতে গোসল করতে নেমে দুই মাদরাসা ছাত্রের মৃত্যু হয়েছে। গতকাল দুপুরে শহরের মাদরাসা রোড এলাকার লঞ্চঘাটের পাশে এ ঘটনা ঘটে। মৃতরা হলেন, চাঁদপুর শহরের হাজী মহসিন রোড এলাকার আলমগীর কবিরের ছেলে মুকিত আলম ও শহরের তালতলা গাজী বাড়ি এলাকার শাকির হোসেনের ছেলে আবদুল্লাহ গাজী। প্রত্যক্ষদর্শী বলেন, দুপুরে শহরের মাদরাসা রোড এলাকার লঞ্চঘাটের পাশে মেঘনা নদীতে পাঁচ থেকে ছয়জন মাদরাসা শিক্ষার্থী গোসল করতে নামে। তাদের মধ্যে মুকিত আলম ও আবদুল্লাহ গাজী নিখোঁজ হয়। পরে নৌফায়ার সার্ভিসের ডুবুরি দল বেলা দেড়টায় তাদের দু’জনের লাশ উদ্ধার করে।
ফায়ার সার্ভিস স্টেশন কর্মকর্তা সাহিদুল ইসলাম বলেন, সাঁতার না জেনে গভীর নদীতে নামার কারণে এ ঘটনা ঘটে। চাঁদপুর নৌপুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. কামরুজ্জামান বলেন, মৃত ছাত্রদের পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ না থাকায় লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় কোনো মামলা হয়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ