Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সোনারগাঁওয়ে সেচ্ছাসেবক লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১৩ অক্টোবর, ২০২২, ৯:৩৫ পিএম

নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলা আওয়ামী সেচ্ছাসেবক লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। আজ বৃৃহস্পতিবার (১৩ অক্টোবর) বিকালে উপজেলার মেঘনা শিল্প নগরীর স্কুল অ্যান্ড কলেজ মাঠে এ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সোনারগাঁ উপজেলা আ.লীগের সহ-সভাপতি ও পিরোজপুর ইউপি চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুমের সভাপতিত্বে সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, আওয়ামী সেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সহ-সভাপতি কাজী মোয়াজ্জেম হোসেন।

সভায় উদ্বোধক হিসেবে ছিলেন, উপজেলা আ.লীগের সভাপতি অ্যাড. সামসুল ইসলাম ভূঁইয়া। এছাড়া প্রধান বক্তা হিসেবে ছিলেন, নারায়ণগঞ্জ-৩ আসনের সাবেক এমপি ও উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল কায়সার।

বিশেষ অতিথি হিসেবে ছিলেন, বাংলাদেশ আওয়ামী সেচ্ছাসেবক লীগের জাতীয় পরিষদের সদস্য মো. সাইদুর রহমান, পিরোজপুর ইউনিয়ন আ.লীগের আহ্বায়ক আলহাজ্ব ফিরোজ মোল্লা, যুগ্ম আহ্বায়ক ডা. আতিক উল্লাহ।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মাহমুদা আক্তার ফেন্সি, জেলা আওয়ামী সেচ্ছাসেবক লীগের সভাপতি পদপ্রার্থী মোস্তাফিজুর রহমান মাসুম, সগির আহম্মেদ, সোনারগাঁ উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু, স্বেচ্ছাসেবক লীগ নেতা শামসুজ্জামান শামসু, আরিফুল ইসলাম রবিন, মামুন আহমেদ রাশেদ, অ্যাড. মোখলেসুর রহমান আমির, মাসুদ রানা মানিক, আরিফুর রহমান রবিন, আসিফ আহমেদ আনিস, শাহ মোহাম্মদ সোহাগ রনি, মাহমুদুল হাসান দুলাল, জসিম আকবর, মোগড়াপাড়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি শফিকুল ইসলাম সাগরসহ আ.লীগ, যুবলীগ, ছাত্রলীগ, সেচ্ছাসেবক লীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দরা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ