Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

কুমিল্লায় মাদরাসা ছাত্রীকে অপহরণের চেষ্টা, আটক ২

স্টাফ রিপোর্টার, কুমিল্লা থেকে : | প্রকাশের সময় : ১৪ অক্টোবর, ২০২২, ১২:০২ এএম

কুমিল্লার চৌদ্দগ্রামে মাদরাসার ছাত্রীকে ফিল্মি স্টাইলে অপহরণের চেষ্টার অভিযোগে দুই যুবককে আটক করে থানা পুলিশে দিয়েছে স্থানীয়রা। গত বুধবার দুপুরের দিকে উপজেলার মুন্সিরহাট ইউনিয়নের বাসন্ডা রাস্তার মোড়ে এ ঘটনা ঘটে।

আটককৃতরা হলেন- কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার মুন্সিরহাট ইউনিয়নের বাসন্ডা গ্রামের অলি আহম্মেদের ছেলে মো. হৃদয় ও একই উপজেলার পাশাকোট ইউনিয়নের কৈয়ারধারী গ্রামের শামসুল ইসলামের ছেলে কামরুল।

মামলায় ওই ছাত্রীর মা উল্লেখ করেন, বেশ কিছুদিন ধরে হৃদয় ও কামরুল নামে ওই দুই যুবক তার মেয়েকে উত্ত্যক্ত করছিল। এ কারণে মেয়ের মাদরাসা যাওয়া প্রায় বন্ধ ছিল। গত বুধবার সকালে নির্বাচনী পরীক্ষা থাকায় মেয়েকে নিয়ে মাদরাসায় যান তিনি। পরীক্ষা শেষে মেয়েকে নিয়ে অটোরিকশায় করে বাড়ি ফেরার পথে বাসন্ডা রাস্তার মোড়ে হৃদয় ও কামরুলসহ আরও দু’জন মিলে তাদের গতিরোধ করেন। একপর্যায়ে মেয়েকে জোরপূর্বক সিএনজিচালিত অটোরিকশায় তুলে নেওয়ার চেষ্টা করেন তারা। এ সময় মা-মেয়ের চিৎকারে স্থানীয় লোকজন হৃদয় ও কামরুলকে আটক করে থানা পুলিশের কাছে সোপর্দ করে।

চৌদ্দগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শুভ রঞ্জন চাকমা বলেন, পুলিশ ঘটনাস্থল থেকে দুই যুবককে আটক করে থানায় নিয়ে আসে। গতকাল বৃহস্পতিবার সকালে ওই ছাত্রীর মা বাদী হয়ে হৃদয় ও কামরুলসহ অজ্ঞাত দু’জনকে আসামি করে মামলা দায়ের করেন। ওই মামলার ভিত্তিতে তাদেও দু’জনকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ